আমার ইচ্ছা ssc তে a+পেয়ে ভালো কলেজ এ ভর্তি হবো। আমি science নিয়ে পড়তেছি।যদি প্রেম করতে হয় তবে কলেজে উঠে তার পর করবো।কি বলেন আপনারা?
Share with your friends
Call

এমতাবস্থায় তোমার উচিত পড়াশোনায় মনোযোগী হওয়া। কারন এরকম প্রেমের অফার বেচে থাকলে অনেক পাবে কিন্তু পড়ালেখা করার জন্য উপযুক্ত সময় আর পাবেনা।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

এগুলো থেকে দূরে থাকুন, এগুলোতে অনেক প্যারা। একবার হয়ে গেলে এর থেকে মুক্তি পাওয়া বড়ই টাপ। প্রেমে লিপ্ত হওয়া মানেই পড়াশুনার সর্বনাশ, সবকিছু ভুলে যাবেন প্রেমের কারণে।এছাড়াও আপনি দশম শ্রেণীর স্টুডেন্ট সামনে এসএসএসি পরীক্ষা এখন রিলেশনে  লিপ্ত হলে পরীক্ষায় ভালো রেজাল্ট করার জন্য বড় বাঁধা হয়ে দাঁড়াবে। প্রেমের জন্য মেয়েরা অফার দিতেই পারে এর মানে এই না যে আপনারও তাদের কথায় রাজী হতে হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

এই গুলা এড়িয়ে চলুন। এখন যদি প্রেম এ জড়িয়ে যান তাহলে আপনার লাইফ শেষ হয়ে যাবে লেখা পড়া করতে পারবেন না। তাই এর থেকে দূরে থাকুন।

Talk Doctor Online in Bissoy App
Call

এখন যারা আপনাকে প্রেম করার কথা বলছে তারা কয়দিন থাকবে সেটা ভেবেছেন একবারও? আর সমবয়সীদের প্রেমের ফল কি হয় তা নিশ্চয়ই আপনার জানা আছে? দুদিন পরই তো সব ভুলে চলে যাবে শ্বশুর বাড়ি! তখন কি করবেন? বাদ দিন সেসব। যদিও এক কথা বলতে বলতে হয়রান হয়ে গিয়েছি তারপরও বলতেই হবে আমাকে। ইসলাম ধর্মে বিবাহ বহির্ভূত প্রেম ভালোবাসা ব্যাভীচারের সমান। আপনি কি নিজেকে ব্যাভীচারীদের কাতারে দেখতে চান? প্রেম করলে হয়ত ইহকাল শেষ হবার সম্ভাবনা আছে (নাও হতে পারে)। কিন্তু ব্যাভীচার করলে তো পরকালও শেষ হবে। আর পরকাল মানে জানেন তো? অনন্ত কাল। যার কোন শেষ নেই।  আমার কোন পরামর্শই আপনাকে প্রেম থেকে বিরত রাখতে পারবে না যদি না আপনার মধ্যে আল্লাহর ভয় কাজ করে। আশা করি আপনার উত্তর পেয়েছেন॥ ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App

বর্তমানে প্রেম বলতে শুধু গল্প করা। আর অহেতুক সময় নষ্ট করা। তাই আপনার উচিত প্রেম থেকে দুরে থাকা। আপনি যদি প্রেমে জরিয়ে যান। তো রেজাল্ট খারাপ হতে পারে। তখন মেয়েরাও কেটে পরবে। আর যদি, কোন সম্পর্কে না জড়ান তাহলে পড়াশুনায় সম্পূর্ণ মনোযোগ দিতে পারবেন। তারপর ভালো রেজাল্ট করে ভালো ক্যারিয়ার থাকলে মেয়ের অভাব হবে না।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি যেহেতু পড়ালেখায় ভালো। সেহেতু আপনি পড়ালেখা ব্যতীত অন্যকিছু তে মন দেওয়া ঠিক হবেনা।।

Talk Doctor Online in Bissoy App
AsifRana

Call

যদি ক্যারিয়ার শেষ করতে চান তবে আর দেরি না করে প্রেম করুন। আর যদি ক্যারিয়ার ভালো করতে চান তবে এগুলো এড়িয়ে চলুন।

Talk Doctor Online in Bissoy App