ধরুন আমি একটা html কোড লিখলাম সেটা index.xhtml নামে সেভ করলাম এবার একটা css কোড লিখলাম সেটা style.css নামে সেভ করলাম তারপর দু টাকে লিনক করে wml/xhtml এ সাবমিট করলাম কিন্তু আমার প্রশ্ন টা হচ্ছে html & css কোড যে লিখলাম তা কোথায় রাখতে হবে? প্লিজ হেলপ মি..... Thanks advance
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনাকে index.html এবং style.css ফাইল দুটো zip করতে হবে এবং পরে xhtml/wml আপলোড সাইটে আপলোড করতে হবে যেখানে জিপটা wml/xhtml এ পরিনত হবে। wml/xhtml ব্যবহার করা হয় ওয়াপকা সাইটে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Anynomous

Call

এটা আপনি যেখান থেকে হোস্টিং নিয়েছেনন সেখানের ফাইল মেনেজারে রাখবেন। কিভাবে রাখবেন তা যদিও মোঃ নাহিদ রহমান সংক্ষিপ্ত ভাবে বলে দিয়েছেন তবুও আমি আরেকটু বিস্তারিত বলে দিচ্ছি। প্রথমে আপনি ফাইল দুটিকে একটি যিপ ফাইলে রূপান্তরিত করবেন। তারপর আপনার হোস্টিং এর সি প্যানেল থেকে ফাইল মেনেজারে ঢুকবেন। সেখান থেকে public-html ফোল্ডারে ঢুকে Upload a file এ যাবেন। তারপর choose  a file এ ক্লিক করে আপনার তৈরিকৃত যিপ ফাইলটি সিলেক্ট করে দিবেন। তাহলে সেটা আপলোড হয়ে যাবে। এবার ফাইলটির উপর ২-৩ সেকেন্ড চেপে ধরুন তাহলে অনেকগুলো অপশন পাবেন। সেখান থেকে extract এ ক্লিক করেন তাহলেই আপনার ওয়েব সাইটে কেউ প্রবেশ করলে আপনার আপলোড কৃত পেজটি সবাই আপনার ওয়েবসাইটের হোম পেজ হিসেবে দেখতে পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ