ভাই আমার বয়স ২৫। দীর্ঘদিন হস্তমৈথুন করেছি। 
ভাই হস্তমৈথুন এর কারণে আমার যৌন মিলনের চাহিদা বা সেক্সুয়াল কোন আগ্রহ পাচ্ছি না। মেয়েদের প্রতি কোন আগ্রহ পাচ্ছি না। স্বপ্নদোষ হবার পর দেখি বীর্য পাতলা হয়ে গেছে। প্রসাব বা টয়লেট করার সময় মাঝে মাঝে ধাতু ক্ষয় হয়। নিজেকে খুবই দুর্বল আর শূন্য লাগে। মনে হয় কি যেন একটা নাই আমার মাঝে। নিজেকে কোন কিছু ফান্টাসি করে উত্তেজিত করতে পারি না। কিন্তু বিছানায় শোয়া অবস্থায় একটু নাড়াচাড়া করলে পেনিস শক্ত হয় আবার দ্রুত নরমাল হয়ে যায়। সবসময় পেনিস নিচের দিকে লম্বা হয়ে ঝুলে থাকে। দেখলেই খুব ভয় লাগে আর কান্না আসে। নিজেকে খুব অসহায় লাগে। পেনিস অনেক নরম হয়ে গেছে। কিন্তু আমি গত ৭/৮ মাস যাবত হস্তমৈথুন একেবারে ছেড়ে দিসি। 
আমি একজন যৌন বিশেষজ্ঞ দেখিয়েছি তিনি অনেক গুলা টেস্ট করে বললেন কোন সমস্যা নাই। কিন্তু আমি এই সমস্যা গুলা ফেস করছি।

হামদর্দ এর ডাক্তার দেখাইলাম, তিনি লিবিডেক্স আর ট্রাইগন  দিলেন খেতে আর সাথে পেনিটোন দিলেন মালিস করতে, ১ মাস খাওয়ার পরেও কোন পরিবর্তন পাচ্ছি না।  
এখন আমি কি করতে পারি ভাই। আমার কি আর আগের মত স্বাভাবিক জীবনে ফিরে আসা সম্ভব? এই ধরনের যৌন সমস্যা গুলার আসলেই কি কোন চিকিৎসা আছে? আমার কি আর ভাল হবার কোন সম্ভাবনা আছে? কোথায় গেলে প্রকৃত সেবা পাবো? 


শেয়ার করুন বন্ধুর সাথে
khmjahir

Call

ভাই আপনার সমস্যাটা যত বড় না, তার চেয়ে বেশি আপনার মানসিক দুর্বলতাটা। অবশ্যই এর থেকে আপনি মুক্তি পাবেন, তবে রাস্তা ঘাটের কোন ঔষধ খাবেন না। আমার পরিচিত একজন এর থেকেও বড় সমস্যাই ছিল কিন্তু এখন অনেক ভাল আছে। বিয়ে করে সুখে শান্তিতে জীবন কাটাচ্ছে। মন থেকে ভয় দুর করুন, মানসিক শক্তি অর্জন করুন। আপনার সাথে কথা বলতে পারলে আরও ভাল হত। অনেককিছু জিঙ্গাসা করা ও বলার ছিল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
azad330

Call

প্রথমে জানুন আপনার সমস্যা কিঃ। অন্যের যৌন ক্ষমতা বেশি এবং নিজের কম এই ভেবে অনেক সময় মানসিক দুর্বলতা দেখা দেয়।
    যতটা দৈহিক বীর্য ক্ষয় হয় ততটা খাদ্য ঠিক মত পায় না। উপযুক্ত প্রোটিন, ভিটামিন প্রভৃতির অভাব, পেটের রোগ এবং অন্য কোন রোগে ভোগা।
    হরমোন ক্রিয়ার কম বেশির জন্য, দীর্ঘকাল যাবৎ বছরের পর বছর ধরে অতিরিক্ত হস্তমৈথুন অথবা জন্মগত বা পৈত্রিক সূত্রে অনেকের পেনিস একটু ছোট হলে এর জন্য হিনমন্যতায় ভোগে।
    অনেক সময় আদৌ রোগ নয়, শুধু মাত্র মানসিক কারণেই এই লক্ষণ দেখা দেয়। তারা প্রকৃতপক্ষে যৌনতায় সুস্থ কিন্তু কৃত্রিমভাবে বীর্যক্ষয় করার কারণে ধ্বজভঙ্গের সন্দেহ করে এবং এই সন্দেহের জন্য নিজেকে ধ্বজভঙ্গ রোগী মনে করে থাকে।
    অনেকের ক্ষেত্রে যৌন হরমোন বা অন্য কোন গ্রন্থির হরমোন সমান্য কিছু কম নিঃসরণের জন্য যৌন উত্তেজনা কিছুটা কম হতে পারে কিন্তু যথাযথ ট্রিটমেন্ট করলে হরমোনের এই গোলযোগ ঠিক হয়ে যায়। এই ক্ষেত্রে মানসিক দুর্বলতা অনেক সময় প্রকাশ পেয়ে থাকে।


আপনি হোমিওপ্যাথি খান।  ইনশাআল্লাহ। ঠিক হয়ে যাবে।





ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

জনাব, এসব আপনার মানসিক সমস্যা। আপনার কোন যৌন সমস্যা নেই। আর যেগুলো এখানে উল্লেখ করেছেন তা বিয়ের পরে ঠিক হয়ে যাবে। তাই আর্থিক ভাবে সামর্থবান হয়ে থাকলে দ্রুত বিয়ে করে ফেলুন, তাহলে সেক্সুয়াল ভাবে জীবনে পরিপূর্নতা পাবেন। আর অযথাই আপনি যৌন রোগের চিকিৎসা নিয়ে টাকা নষ্ট করেছেন। অতএব মাথা থেকে এসব বাজে চিন্তা পরিত্যাগ করুন। নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহন করুন এবং মানসিক ভাবে আরও শক্তিশালী হোন। দেখবেন জীবন ও যৌবন দুটোই সার্থক হয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হামদর্দ এর ডাক্তার দেখাইছেন ? 

প্রথম কথা হলো - ওরা আবার ডাক্তার হলো কবে ? 

ওরা তো সাধারণ রোগ সম্পর্কেই কিছু বলতে পারে না !!!

ওদের হেকিম বলা হয়। ওরা শুধু লক্ষণ মিলিয়ে ঔষধ দিতে পারে মাত্র। আর সেটা আপনার সমস্যাকে ভালো করতে পারবে কিনা তারা নিজেরাই তা জানে না। 

তবে আপনার চিন্তার ততটা কারণ নেই। প্রপার ট্রিটমেন্ট ছাড়া এই সমস্যা স্থায়ী ভাবে নির্মূল করা অনেক কঠিন। আর বর্তমানে সমগ্র বিশ্বে নারী ও পুরুষের যৌন সংক্রান্ত সমস্যায় একমাত্র হোমিওপ্যাথির সাফল্যই শীর্ষে। যা স্থায়ীভাবে রোগ নির্মূল করে কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই। তাই রেজিস্টার্ড এবং অভিজ্ঞ একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে ট্রিটমেন্ট নিন - আশা করি ভালো হয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ