আমি এবার ইন্টার ২য় বর্ষের ছাত্র কিন্তু কোন কারণে এবার পরীক্ষা দিতে পারবো না তাই প্রশ্ন হলো সামনের বছর পরীক্ষা দিয়ে পাশ করে আমি কি ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সকল পাবলিক ভার্সিটিতে পরীক্ষা দিতে পারবো নাকি আমাকে সেকেন্ড টাইমার বলে বিবেচিত করবে বা পরীক্ষা দিতে কোন সমস্যা হবে কি না?? ২.এখন এবছর পরীক্ষা দিবো না বলে আমায় কি করতে হবে,কারো সাথে বা কলেজে কি যোগাযোগ করতে হবে নাকি অন্য কিছু করতে হবে তাছাড়া ড্রপ দেওয়ার জন্য আমার করণীয় কি?? ব্যাখ্যা করে বললে আমি উপকৃত হতাম। অনেকে বলতেছেন রেজিস্ট্রেশন যাতে না করি এখন প্রশ্ন হলো আপনারা রেজিস্ট্রেশন এর কথা বলছেন নকি টেস্ট পরীক্ষার পর যে ফর্ম ফিলাপ টা হয় এইটার কথা বলছেন?? বিদ্রঃরেজিস্ট্রেশন তো কলেজে ভর্তি হওয়ার সময় পূরণ করা হয়। দয়া করে সঠিক তথ্য টা দিয়ে উপকৃত করুন প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

১। আপনি যদি এবার পরীক্ষা নাই দেন তাহলে আপনাকে সেকেন্ড টাইমার বলে ধরা হবে কেন? সুতরাং আপনি পরবর্তীতে যে কোন বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে পারবেন, আপনাকে সেকেন্ড টাইমার বলে ধরা হবেনা * ২। আপনার যেহেতু ফরম ফিলাপ হয়নি, সেহেতু কলেজে আপনাকে কারো সথে যোগাযোগ করতে হবে না । তবুও আপনি যেহেতু এবার পরীক্ষা দিবেন না, তাই এই বিষয়ে আপনার কলেজের শিক্ষকদের সাথে পরামর্শ করে নেওয়া উচাৎ হবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
SheakhMamun

Call
এবার পরিক্ষা দিতে না চাইলে টেস্ট পরিক্ষা ও টেস্টের পর ফরমফিলাপ করার কোন প্রয়োজন নাই,তা হলেই হবে।

আর আপনি এবছর পরিক্ষা না দিলে আর যেখানে যাই হোক না কেন,মেডিকেলে আপনাকে সেকেন্ড টাইম ধরা হবে,কারন ওরা ssc থেকে কাউন্ট করে।আর ঢাকার বিষয় টা ঠিক যানিনা তবে ওরা সেকেন্ড টাইম ধরতে পারে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ