ভাই আমার চাচাতো ভাই আমাকে একজায়গায় ডেকে নিয়ে বল্লো আমাকে একটা পরামর্শ দে আমি বল্লাম বল?ও আমাকে বল্ল যেঃ ও দের থেকে দুই বছর ধরে হস্তমৈথুন করছে কিন্তু ও নিয়মিত করে না।কারন ওতো এটা থেকে বিরত থাকতে চায়। ওর বয়স মাত্র ১৫শেষ হয়ে ১৬ শুরু।ও বল্লো এই অব্যাস ছারার যত নিয়ম আছে অনেক নিয়ম মেনেও ও ছারতে পারছে না। আবার কিছু কিছু নিয়ম মানতেই পারছেনা। ওর এখন রিতি মত ২৪ঘন্টা কোমর ব্যাথা করে। ডাক্তাররা পরিখ্খা নিরিখ্খা করে বলছেন তেমন কোন সমস্যা নাই ভিটামিনের অভাব।কিন্তু ও বলছে আমার ভিটামিনের অভাব মনে হয় হস্তমৈথুনের কারনেই। ও জখনি কোন লোক থেকে নিজেকে আড়াল করে ফেলে তখনি ও হস্তঃ করে ফেলে।ও বল্ল আমার সব পদ্যতি দেখা শেষ এখন তুই আমাকে এমন কোন পরামর্শ দে যেঃ কোন ঔষদ এর মাধ্যমে বিরত থাকা জায় কি না?এমন কোন ঔষদ যার অন্য কোন মারাত্তক পার্শপতিক্রিয়া নেই।ভাই জদি কেও এই ধরনের কোন চিকিতসা নিশ্চিত আছে বলে জানেন। তাহলে প্লিয বলুন কোথায় পাওয়া যেতে পারে এরকম চিকিতসা?
শেয়ার করুন বন্ধুর সাথে
OVIsekBD

Call

উনাকে এই নিয়ম গুলো মানতে হবে।

=>নিজের ইচ্ছা শক্তিকে কাজে লাগান।

=>ধর্মীয় অনুশাসন মেনে চলুন।

=>নিজেকে বুঝাান, এটি ক্ষতিকর

=>যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন।

=>যখন দেখবেন খুব বেশি হস্তমৈথুন করতে ইচ্ছে হচ্ছে এবং নিজেকে সামলাতে পারছেন না, বাইরে বের হয়ে জোরে জোরে হাঁটুন বা জগিং করুন।

=>ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে।

=>হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন।

=>সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না।

=>ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন।

=>বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে দরজা খোলা রেখে তোয়ালে জড়িয়ে গোসল করুন, এবং যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন।

=>যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যখন হস্তমৈথুন এর ইচ্ছা জাগবে তখন মনোযোগ অন্য দিকে নিয়ে যাবেন।যেমন,বন্ধুদের সাথে আড্ডা দিবেন,বা কিছু খাবেন,বা লোক সমাজে থাকবেন।একা একা থাকবেন না।সাধারণত একা একা থাকলে হস্তমৈথুন এর ইচ্ছা জাগে।আর যদি যৌনশক্তি বেশী হওয়ার কারণে ইচ্ছা জাগে তাহলে টক খান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ArfanAli

Call
হস্তমৈথুন ছাড়ার মতো তেমন কোনো অষুধ নেই। এর থেকে নিজেকেই পরিত্রাণ পেতে হবে।
হস্ত মৈথুন ছাড়ার জন্য এই উত্তরটি এবং
এই উত্তরটি দেখুন। মানুষ পারে না এমন কিছুই নেই। এর জন্য নিজেকেই চেষ্টা করতে হবে এবং মন থেকে খারাপ চিন্তা দূরে রাখতে হবে। আশা করি উপরে দেওয় লিঙ্কে গিয়ে হস্তমৈথুন ও এর ক্ষতিকর দিকগুলো সম্পর্কে অবগত হলে তিনি হস্তমৈথুন ছাড়তে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি একদম এ কাজ (হস্তমৈথুন) আর করবেন না কখনো। মাল্টিভিটামিন ও পুষ্টিযুক্ত খাবার খাবেন। পর্ণমুভি দেখা থেকে বিরত থাকবেন একদম। সেক্স বিষয়ে একদম উত্তেজিত হবেন না। আর আপনি নিয়মিত মধু,কিচমিচ ও খেজুর খাবেন । সাময়িক ভাবে ভিটামিন ও ক্যালসিয়াম ঔষধ খেতে পারেন । আস্তে আস্তে আপনার সব সমস্যা সমাধান হবে ইনশাআল্লাহ্

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ