আমার স্ত্রীকে আমি তালাক দিতে চায়, তার কোন সমস্যা নেই। তবে শারীরিক সম্পর্ক দিক থেকে সে আমার মনের মত নয়, এখন আমি কি তাকে তালাক দিতে পারব,অথবা গুনাহ হবে কি?
শেয়ার করুন বন্ধুর সাথে

অবশ্যই গুনাহ হবে।আল্লাহ কাছে দুটি জিনিস অপ্রিয় কিন্তু তিনি যায়েজ করছেন

।১.স্থীকে তালাক দেওয়া, ২. অপরাধী বিড়ালকে জবহ দেওয়া  

আপনি আপনার স্হীকে ডাক্তারের কাছে নিয়ে যান অথবা আপনি কি ধরনের শারিরিক চাহিদা চান তাকে জানান।তিনি অবশ্যই আপনার মত করে আপনার সাথে সহবাস করবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
তালাক হচ্ছে সর্বনিম্ন একটি জায়েজ কাজ।
আর শরিয়ত এটা বৌধ করেছে কেবল প্রয়জনের খাতিরেই।
আর আপনি মূলত যে সমস্যার কারনে তালক দিতে চাচ্ছেন
সেটা ডাক্তার বা ঔষধ সেবনের দ্বারা সামাধান সম্ভব।
হ্যা তারপর ও যদি একান্ত আরো কোন সমস্যা স্ত্রীর মাঝে বিরাজমান থাকে যদরুন আপনার তার সাথে সংসার করতে অনেক ঝামেলা হচ্ছে। তাহলে কোরআনের ভাষ্য অনুযায়ী তাকে তিন তুহুরে তিন তালক দিবেন। এক সাথে তিন তালক দিবেন না। কারন হয়ত প্রথম তালক দেয়ার পর আল্লাহ আপনার এবং তার মনের অবস্থা পরিবর্তন করে দিতে পারেন। এর জন্য বলা হয়ে থাকে ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিওনা। আল্লাহ আপনাদের কে সহীহ বুঝ দান করুন আমীন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

তার কোনো সমস্যা নেই, অর্থাৎ সমস্যাটা আপনার নিজের। এজাতীয় নিচু মানসিকতা নিয়ে কারো সাথেই আপনি সুখি হতে পারবেননা।

শারীরিক সম্পর্কের ক্ষেত্রে প্রথম দু'একবছর একটু সমস্যা হবেই, শুরু থেকেই সেরাটা আশা করলে পতিতালয় থেকে কাউকে বিয়ে করতে হবে।


আপনার টাইপের মানুষ আমি একদমই পছন্দ করিনা, তবুও আপনার ইচ্ছায় বাধ সাজার ইচ্ছা নেই। আপনার যদি মনে হয় আপনার স্ত্রীকে নিয়ে আপনি কখনওই সুখি হবেননা তাহলে তালাক দিয়ে দিন, অপেক্ষাকৃত বেশি ভালো কিছুর জন্য ছোট খারাপ কাজ গ্রহণযোগ্য। তবে এক্ষেত্রে বড় ভালোটা আপনার স্ত্রীর জন্য, আপনার জন্য নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ