২ মিনিট কথা বলতে পারি। কেমন আছ, কি করছ, খাইছ,এত টুকু কথা আর কথা বলতে পারি না প্রতিদিন এ ভাবেই চলে। মাঝে মধ্যে ফোন ও দেই না,,, কারন কথা বলতে পারি না কি বলব সে ভয়ে। আমি কি ভাবে মোবাইলে সারা রাত কথা বলত পারব


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মোবাইলে লম্বা সময় কথা বলা ঠিক নয়। তবে, ১০-২০ কথা বললে সমস্যা নেই। আপনি আপনার স্ত্রীরর সাথে লম্বা সময় কথা বলতে হলে, এর আগে কয়েকটি বিষয় বা টপিক তৈরি করেন। যেমন, ১) বাড়ির অবস্তা কেমন। ২) আপনার স্ত্রীর বাড়ির অবস্তা কেমন। ৩) আপনার মা-বাবা কেমন আছেন। ৪) আপনার শশুর-শাশুরি কেমন আছেন। ৫) সন্তানরা কি করতেছে?। ৬) দিন- কাল কেমন যাচ্ছে। ৭) মাঝে মাঝে কৌতুক ও করতে পারেন।ইত্যাদি। এভাবে, কিছু বিষয় মাথায় এনে, তার উপর কথা বলুন। আর, পরস্পর কথোপকথন করুন। দেখবেন, অনেক সময় কথা বলে ফেলেছেন। আর, এভাবে চলতে থাকলে আপনার অব্যাস হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যে কথা বলেন না সেটি যে আপনার স্ত্রীর মনে আপনার প্রতি ক্ষোভ জমতেছে তা অনুমেয়। একটি নারী কাছে থাকুক বা দূরে, তার স্বামীর থেকে ভালবাসা পেতে চায়। যদিও সে বলবে না যে, আমাকে ভালবাসুন।

তাই আপনার উচিত, তার সাথে যত দ্রুত ঘনিষ্ট হওয়া। আপনারা শারীরিক ভাবে কাছে এসেছেন কিনা তা জানাননি। এমনও তো ধরে নিতে পারি যে, আপনাদের শুধুমাত্র আক্বদ হয়েছে মাত্র। তখন অবস্থা এক রকম। আর শারীরিক ভাবে কাছে এসে থাকলে তো কথা বার্তা আরো গভীর হওয়ার কথা। যাই হোক, এসব বিষয় কেউ কাউকে শিখিয়ে দিতে পারে না বা দিলেও হয় না। তাই, আপনার ব্যক্তিত্ব দিয়ে আপনি তাকে কাছে টেনে নিয়ে আসুন।  আই লাভ ইউ বা আমি তোমাকে অনেক ভালবাসি এসব বিষয় কথার ফাকে ফাকেই বলতে হবে। আমি যদি আমার জীবনের কথা বলি তবে তো হয়েছেই। ঘন্টার পর ঘন্টা কথা বলি কিন্তু কথা শেষ হয় না। আপনিও পারবেন। আশা করি। স্ত্রীকে নিয়ে যা কল্পনা করেন তাই তাকে মুখের ভাষাতে আদর করে বলতে থাকুন। কোন লজ্জা পাওয়ার কিছু নাই। সে আপনার থেকে এগুলো মন দিল দিয়ে কামনা করে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ