একটা মেয়ের সাথে সম্পর্ক ছিলো 2013সালে,,, মেয়েটা ভালো ছিলোনা অনেক ছেলেদের সাথে কথা বলতো,, আমি অনেক কান্না করতাম যেনো ও ভালো হয়ে যায়, ওর বাবা মা কে অনেক বুঝাইছি ওনারা বলছে যা হবার হইছে তুমি তোমার মত থাকো আর কখনো যেনো ওর পিছনে না আসে... কিন্তু ও আমার কথা শুনেনি চলে গেছে আমায় ছেড়ে,, তখন আমার কিছুই ছিলোনা,, এখন আমি মোটামুটি ভালো অবস্থায় আছি,, ওই মেয়েটার ও বিয়ে হয়ে গেছে আমি ও বিয়ে করছি,, ওই মেয়েটার কিছু অন্তরঙ্গ ছবি আমার কাছে ছিলো,, তো কিভাবে জানিনা এ ছবিগুলো অন্য মানুষের কাছে ছলে যায়,, ছবিগুলে ওই আমায় দিয়েছিলো,,, কিন্তু আজ চার বছর পর হঠাৎ করে এলাকার কিছু লোক এখন ব্যাপারটা নিয়ে ঝামেলা করতে চাচ্ছে,,, আমায় মানষিক অত্যাচার করছে,, বলছে যদি ওদের সাথে মিট না করি তো ওরা থানা পুলিশ করবে আমার শশুর বাড়িতে গিয়ে এসব বলে দিবে, আসলে কি এত আগের ব্যাপার নিয়ে কিছু করতে পারবে? ওই ছবিগুলো হয়তো মেয়েটার কাছ থেকেই নিছে,, আমি কাউকে দেই নি,, আমার কাছে নাই ও ওসব তখন ই ওসব কেটে দিছি,, একটা পিক আছে শুধু আমার সাথে,,  আমি তখন মেয়েটাকে বিয়ে করতে অনেক ঘুরছিলাম,, আমার চাকরি ছিলোনা আর অনেক দেখতে শুকনা হই গেছিলাম, আমার ঘরের কেউ রাজি ছিলোনা,, এজন্য ওই মেয়েরা আমায় অনেক অপমান করছে,, অনেক কাদছি তখন,, না খেয়ে না খেয়ে আলসার পর্যন্ত হইছিলো আমার,, তখন স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে জানাইছিলাম ব্যাপারটা,, ওনারা বলছে যেহেতু মেয়েও চায় না,, ওর প্যামিলির কেউ চায় না,, তো আার এটার পিছনে যাবেনা,,, গেলে তোমার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে,, অনেক কষ্টে নিজেকে বাচিয়ে রাখছি,,, দুর্ভাগ্য ওই চেয়ারম্যান মারা গেছে,, আর ওই মেম্বার আছে তবে এবার আর মেম্বার হন নাই,,, এখন আমি কিভাবে এ সমস্যা থেকে মুক্তি পাবো,,, শশুর বাড়িতে এসব গেলে আর মুখ দেখাতে পারবোনা,, এখন একটা চাকরি করছি,, শুনছি গতকাল ওই মেয়ের তালাক হই গেছে অন্য ছেলেদের সাথে কথা বলে যে এজন্য,, ওরা হয়তো এখন আমায় পাসানোর জন্য এমন করছে,,, আমি এখন কি আইনগতভাবে ব্যাপারটার কোন মোকাবিলা করতে পারবো? এই জিডি বা মামলা করে,, পারলেও সেটা কিভাবে? সমাধান না পেলে আত্মহত্যা ছাড়া আর উপায় দেখছিনা,,,, ওরা আমায় বারবার খবর দিচ্ছে দেখা করতে,, গেলে কিভাবে কথা বলবো,, প্লিজ হেল্প প্লিজ...


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

ওরা আপনাকে আইনি হুমকি দিচ্ছে -বিষয়টা হাস্যকর, কারন এই পরিস্থিতিতে আইন আপনার পক্ষে। ব্ল্যাকমেইল করা আইনত দণ্ডনীয়।

অন্তরঙ্গ ফটোগুলোতে যেহেতু কোনো জোরজবরদস্তির চিহ্ন নেই সেহেতু এসব দিয়ে আপনার বিরুদ্ধে কোনো অভিযোগ তোলা যাবেনা।


আপনি থানায় জিডি করুন। একজন উকিলের সাথে পরামর্শ করে ঐ ব্যক্তির বিরুদ্ধে মানহানি বা অন্যকোন মামলা করা যাবে কি না তা জেনে নিন। মামলার নোটিশ ওর কাছে পৌঁছালে ভয়ে এই রাস্তা থেকে সরে যাবে আশা করি।


যেহেতু চার বছরে আপনাদের যথেষ্ট শারীরিক পরিবর্তন হয়েছে, আশা করি যে কেউই সেগুলোর দিকে তাকিয়ে বুঝবে যে এগুলো পুরনো ছবি।

পরিস্থিতি বুঝে আপনার স্ত্রীকে একান্তভাবে উক্ত মেয়ের সাথে আপনার সম্পর্কের বিষয়টি বলুন। আপনার মধ্যে এখন তার প্রতি আর কোন ফিলিংস নেই তাও বুঝিয়ে বলুন।

এরপর তাকে ব্ল্যাকমেইলের বিষয়টি জানান। আপনার স্ত্রী পাশে থাকলে ছবিগুলো কোনো ঝামেলাই সৃষ্টি করবেনা। লোকলজ্জার মুখে হয়তো পড়তে হবে, তবে তার মোকাবেলা করার সুযোগ আপনার আছে।

আপনার স্ত্রীকে মনেপ্রাণে ভালোবাসুন, তাকে বুঝিয়ে দিন এই মুহুর্তে সেই আপনার সবচেয়ে আপনজন।


আত্মহত্যার চিন্তা করলে শুধু হতাশাই বাড়বে, সমাধান পাওয়া যাবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ