তিন মাস আগে তার সা‌থে আমার প্রেম হয় য‌দিও গত তিন বছর তা‌কে আমি পছন্দ করতাম ! খুব ভা‌লো চল‌ছিল আমা‌দের , কিন্তু সে মা‌ঝে মা‌ঝে কিছু অদ্ভুদ কথা বল‌তো ! হঠাৎ সে‌দিন সে ব্রেকাপ কর‌লো কারণ জান‌তে চাই‌লে বল‌লো সে তার প্রাক্তন প্রে‌মি‌কে ভুল‌তে পা‌রে নি তাই তার মান‌সিক প্রেশার হ‌য়ে যা‌চ্ছে 

‌কিন্তু আমি তো তা‌কে স‌ত্যি ভা‌লো‌বে‌সে‌ছি , তা‌কে ছাড়া এক‌টি মুহূর্ত  ভাব‌তে পা‌রি না , তিন বছর তার অব‌হেলা স‌ত্ত্বেও তা‌কে ভা‌লো‌বে‌সে গে‌ছি , আমি তা‌কে ফি‌রে পে‌তে চাই ,  শুধু তা‌কে ফি‌রে পে‌তে চাই ! 

এখন আমার কি করণীয় ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভালোবাসা কখনো মিথ্যে হয়না।যদি আপনি সত্যি উঁনাকে ভালোবেসে থাকেন তাহলে নিজের উপর বিশ্বাস রাখুন।আপনার ভালোবাসার টানে নিশ্চয় একদিন উঁনি আপনার কাছে চলে আসবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
rjrahman

Call

আপনি যাকে ভালোবাসেন সে কিন্তু  অন্য আরেক জনকে ভালোবাসে।ভালোবাসা হলো দুজনের মনের মিলনের মাধ্যমে হয়।এক পাক্ষিক ভালোবাসায় কখনো সুখি হওয়া যায় না।আপনি যেহেতু তাকে পছন্দ করেন,তিনমাস প্রেম করেছেন,হয়তো সে আপনার টাইম পাস করেছিল।যেখানে সে প্রাক্তন প্রেমিক কে ভুলতে পারছে না, সেখানে আপনাকে সে কোনো ভাবেই ভালোবাসতে পারবে না।আপনি তার আশা ছেড়ে দিন।কারন আপনি এই সর্ম্পকে কখনো সুখি হতে পারবেন না।তাকে পারলে ভুলে যেতে চেষ্টা করুন,তার সাথে কখনো কথা বলার ও চেষ্টা করবেন না।কারন এতে তাকে দেখে আপনার মন স্থির রাখতে পারবেন না।সর্বশেষে বলা যায়,আপনি পারলে তাকে ভুলে যান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ