আমি ওয়াপকাতে একটা সাইট বানিয়েছি।নাম rakibrider.wapka.mobi ।এখনো সাইটটা ডিজাইন করিনি।কিন্তু অনেক টুলস ব্যবহার করে সাইট টা একটু সাজিয়েছি।আমি সাইটটা ডিজাইন না করেই যদি এতে ভিজিটর নিয়ে আসতে পারি তাহলে কি আমার আয় হবে?আমি wap4dollar এর এড বসিয়ে আয় করতে চাচ্ছি।আর আমার কাছে সাইট ডিজাইন করাটা খুবি অসুবিধার মনে হচ্ছে।আর কোন ভাই কি আমার সাইট টা ডিজাইন করে দিতে পারবেন?তাহলে খরছ টা কত হবে জানায়েন।উত্তর আশা করছি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসল কথা হলো ওয়াপকা দিয়ে আয় করা কঠিন ব্যাপার। আর আপনি বলছেন আপনার সাইটের ভালো ডিজাইন করতে পারেননি। একজন ভিজিটর আপনার সাইটের মানসম্মত ডিজাইন, কতটুকু দরকারি বা কাজের তা আগে নির্ণয় করে। যদি আপনার সাইট সেই পর্যায়ের না হয় তাহলে আপনার সাইটে ভিজিটর আসার সম্ভাবনা খুবই কম। আর Wap4dollar দিয়ে টাকা উপার্জন করা খুবই ধীর গতির। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

 আমি আপনার সাইটে ভিজিট করে দেখলাম।এভাবে টাকা ইনকাম করা সম্ভব নয়।আপনাকে প্রথমে ভালভাবে সাইট বানানো শিখতে হবে।Html,Css,jabascript,jecuri ভাল ভাবে যানতে হবে।তার পরে একটা ভাল website বানিয়ে ইনকাম করতে পারবেন।wapka সাইটে ভিজিটর আনার মাধ্যমে ইনকাম করা সম্ভব।এ জন্য আপনার  সাইট google.com এ published করতে হবে।তাছাড়া আপ নি সাইটে এখনো কোনো domain Use করেন নি।ফ্রি তে আপনি কিছু ডোমাইন নিতে পারবেন যেমন:.tk,ga,mq,cf,ml ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ