৩ডিসেম্বর ২০১৭তে রিলেসন করি ফেবুতে ৩মাস  রিলেশনের পর বাবা মা জোর করে বিয়ে দিয়ে দেয়। কিন্তু সে আমাকে আর আমি তাকে ছারতে পারি নি।যদিও বিয়ের কয়েক দিন পর বলেছি তুমি আমার লাইফ থেকে চলে য়াও।কিন্তু সে বলতো আমি তুমাকে বিয়ে করবোপারবো না ছারতে। অনেক পাগলের মত করতো পরে এভাবে যোগাযোগ আর ও ৩মাস হয় পরে আমি ভাবি যে আমার বিয়ে হয়ে গেছে ও যতই পাগলামি করুক আমি তাকে ছেরে চলে যাবো।পরে ১মাস কোন যোগাযোগ রাখি নাই পরে সে একদিন আমাকে ভুলার জন্য নেশা করে।আমার জামাই এর সাথে আমার ঝগরা হয়। আমি ছেলেটাকে ফোন দেই কেদে বলি আমাকে বাবার বারি দিয়ে আস। সে আসে আবার যোগাযোগ হয় সে অনেক অনুরোধ করে আমাকে একা করে যাইও না। অন্তত কথা বলো।আমিও পারি না তাই কথা বলি আবার যোগাযোগ হয় এমন করে আরও ২ মাস যায়।আমার বিবাহিত জীবন ৬মাস চলে।কিন্ত আমি জামাইকে কোন ভাবে ভালো বাসতে পারছিলাম না।ঝগরা হয় ডিভোর্স হয় তার সাথে।আমার জামাইয়েরপরিবার গত অনেক সমস্যা ছিলো তাই ডিভোর্স সবার মতামতে আমার মতামতে হয়।এখন ৪/৫মাস হলো ডিভোর্স দিছি। এখনও ছেলেটার সাথে আমাদের সম্পর্ক আছে ১বছর ২ মাস চলছে। ছেলের মা বিবাহিত মেয়ে বিয়ে করাবে না এটাই সাভাবিক।আর সে তার মাকে খুব ভালো বাসে তার মা চায় না বলে এখন বলে তুমাকে বিয়ে করতে পারবো না। তাই যোগাযোগ আনেক বার অফ করে কিন্তু সে ই থাকতে পারে না আমাকে ছারা।কিছু দিন পর পর ই এমন করে এখন যে কথায় কথায় বলতো ছাইরা যাইও না তুমার পায়ে ধরে বসে থাকতে ইচ্ছা করে।এখন বলে বিয়ে করতে পারবে না এখন আমি অনেক ভালো বেসে ফেলেছি তাকে ছারা সম্ভব না তাই এখন আমি বলি যোগাযোগ থাকুক বিয়ে না করতে পারলেও।

এখন আমার কি করা উচিৎ।রিলেশন রাখা  না রাখা?

আমার অনুভুতি গুলো যারা শুনেছেন সবাইকে ধন্যবাদ এখন আশা করি আপনাদের মূল্যবান মতামতে সঠিক পথ দেখাতে সাহায্য  করবেন....!!!


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যেহেতু আপনাদের সম্পর্ক ছেলের বাবা মা মেনে নেবে না, তাছাড়া আপনি বিবাহিত।।।।। আপনি পারলে তাকে ভুলতে চেষ্টা করুন, এটা আবেগ, আর এটা সাময়িক ..... আবেগ দিয়ে জীবন চলে না।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ছেলেটির কাছ থেকে ভালো করে জানুন। সে আপনাকে সত্যি বিয়ে করতে পারবে কিনা। যদি বিয়ে না করতে পারে। তাহলে তার জীবন থেকে সরে আসুন। তার সাথে রিলেশন রেখে, শুধু শুধু নিজেকে কষ্ট দেওয়ার মানে হয়না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আসলে আপনার বিষয়টি খুবই জড়িল আপনার বিবাহ হয়ে যাওয়ার পরও যোগাযোগ রাখাটা টিক নয়,আপনি ছেলেটাকে ভাল করে বোঝাতে পারতেন যে আমার বিবাহ হয়ে গেছে তোমি যা করতেছ তা পাগলামী ছাড়া আর কিছু নয়,আর আপনি তো জানেন ছেলের মা আপনাকে বউ হিসাবে মানবে না তাহলে আপনি কেন তার সাথে রিলেশন করতে যাবেন?আপনি পারলে ভাল করে তাকে বিষটা বোঝান,আমার মনে হয় ছেলেটার সাথে রিলেশন না রাখাটা ভাল হবে!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Bastob

Call

আপনি মারাক্তক ভুল করে ফেলেছেন। প্রেমের সম্পর্ক যতই গভীর হক না কেনো সেটা বাবা মায়ের দেওয়া বিয়ের তুলনায় তুচ্ছ। কারণ পরিবারগত বিয়েতে থাকে সবার দোয়া। বিয়ের পর আপনার আগের প্রেমিকের সাথে কোনো যোগাযোগ রাখায় উচিত ছিল না। তো যাইহোক, ভুল তো করেই ফেলেছেন এখন আর আফসোস করে কি হবে


তবে আমি মনে করি, এতো সহজে আপনার প্রমিক কে ছেড়ে না দেওয়াই ভালো। কারণ তার জন্যই আপনার এই অবস্থা। আপনি আপনার প্রেমিকের সাথে সম্পর্ক রাখতে পারেন,  তবে মন থেকে তাকে ভোলার চেষ্টা করুন। আর একদিকে আপনার অভিভাবকেরা আপনার জন্য উপযুক্ত পাত্র খুজতে থাকেবে অপর দিকে আপনি প্রেমিকের সাথে আলগা প্রেম চালিয়ে যান ততদিন পর্যন্ত, যত দিন পর্যন্ত আপনার জন্য অভিভাবকেরা উপযুক্ত পাত্র খুজে না পায়। এভাবে চলতে থাকুক,,,,,,,,,,। যদি আপনার  অভিভাবকেরা আপনাকে উপযুক্ত পাত্র এর হাতে তুলে দিতে পারে তাহলে প্রেমিক কে অন্তরের গভীর থেকে মুছে ফেলুন। আর যদি না পারে তাহলে প্রেমিক কে বিয়ে করার চেষ্টা করুন, যদিও সুখ আশা করা যায় না। কারণ, নাই মামার চেয়ে কানা মামা ভালো

আর হ্যা আর একটি বিষয় খেয়াল রাখবেন, বিয়ের আগে প্রেমিক যেনো আপনাকে স্পর্শ বা ব্যাবহার না করতে পারে।


আপনার যদি এরকম মন মানসিকতা থাকে যে, নিজের ক্ষতি মেনে নিয়ে তাকে ক্ষমা করি

তাহলে তাকে ক্ষমা করে দিন এবং তার সাথে সকল প্রকার যোগাযোগ এখনি বন্ধ করে দিন 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ