আমার বয়স 25 বছর। আমার স্বাস্থ্য ভাল। আমার উচ্চতা 5 ফিট 7 ইঞ্জি। ওজন 70 কেজি। সে তুলনায় আমার স্বাস্থ্য ভাল। আমার চাপা ভেঙ্গে গেছে। কিন্তু আগে আমার চাপা ভালো ছিল। গত এক বছর যাবৎ আমার চাপা ভেঙ্গে গেছে। আমি কিভাবে আমার চাপা আগের মত ঠিক করবো। উল্লেখ্য, আমার কোন বাজে অভ্যাস নাই। আমি কোন ধরনের ধূমপান বা নেশা করিনা। এ ছাড়া কোন ধরনের বাজে কাজের সাথেও লিপ্ত নয়। এমতাবস্থায়  আমি কিভাবে আমার চাপা ভাঙ্গা থেকে মুক্তি পেতে পারি। দয়া করে আমাকে জানান। আমি কোথাও বের হলেও এখন লজ্জা লাগে। আমি আর পারতেছিনা। আমার আগের ছবি আর এখনকার ছবি দেখলে আমি নিজেই অবাক হই। প্লিজ আমাকে কেউ সাহায্য করুন। কোন ধরনের ঔষধ থাকলে দয়া করে আমাকে জানান। জানালে অনেক কৃতজ্ঞ থাকবো। নিচে আমার ১ বছর আগের একটি ছবি দিলাম। আর এখন আমাকে দেখলে আমি নিজেই খুব বেশি লজ্জা পায়। 
শেয়ার করুন বন্ধুর সাথে
niloyrana

Call

হোমিও আমলকি সিরাপ খান । এটা অনেক ভাল কাজ করে। আমার চাপা ভাঙা দূর হয়ছে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হোমিও প্যাথিক ঔষধ:Acid phos Q(জার্মানি,ওইলমার সোয়ায়েব কোম্পানির) ৬মাস খাবেন(ডাক্তারের পরামর্শ নিয়ে)।সকালে ও রাত্রে,খালি পেটে।৮-১০ ফোটা করে শিতল পানি দিয়ে।আল্লাহ্‌র রহমতে সুস্থ হয়ে যাবেন। হোমিও চিকিৎসা চলাকালীন করনীয়ঃ আপনার করনীয়: ১. খালি পেটে ঔষধ সেবন করবেন। ঔষধ সেবনের আগে ১ ঘণ্টার মধ্যে ও সেবনের পরে আধা ঘন্টার মধ্যে কিছু খাবেন না। ২. আপনার সহ্য হয় এমন পুষ্টিকর ও সহজপাচ্য খাদ্য খাবেন। ৩. প্রতিদিন নির্দিষ্ট সময় সময় আহার করবেন ও নিদ্রায় যাবেন। ৪. দৈনিক কমপক্ষে ৬ ঘন্টা ঘুমাবেন। ৫. দৈনিক প্রচুর শীতল পানি পান করবেন (৪ থেকে ৫ লিটার)। ৬. নির্দোষ বিনোদন ও খেলাধুলায় অংশ নিতে পারেন। ৭. প্রতিদিন সকাল ও সন্ধ্যায় কমপক্ষে ১ ঘন্টা খোলা বাতাসে হাঁটবেন। সাধ্যমত শারীরিক পরিশ্রম করবেন। ৮. সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকবেন ও মনকে প্রফুল্ল রাখার চেষ্টা করবেন। ৯. মন থেকে সকল প্রকার কুচিন্তা বাদ দিয়ে ধর্মীয় জীবন-যাপনের চেষ্টা করবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভালো স্বাস্থ্য পেতে হলে প্রতিদিন সুষম খাবার(আমিষ,শর্করা,ভিটামিন,খনিজ লবণ ও পানি) খেতে হবে।নিয়ম মাফিক চলাফেরা করতে হবে।ঠিক সময় খাওয়া দাওয়া পরিমান মত ঘুম,পর্যাপ্ত ব্যায়াম,পরিষ্কার পরিছন্নতা বজায় রাখতে হবে।তাহলে আশা করা যায় আপনি সুস্বাস্থ্যের অধিকারী হতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

১.সুষম খাবার খান। ২.দিনের কিছু সময় ঘুম দিন। ৩.বাজে অভ্যাস থাকলে ছেড়ে দিন। দেখবেন ১ মাসের মধ্যে ফলা ফল পেয়েছেন বিঃদ্রঃ আমি নিজে তার প্রমান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ