আমি কোনো মেয়ের সাথে কথা বললে বা চ্যাট করলে আমার পেনিস দিয়ে তরল পানি বের হয়। সামান্য কথা বললেও পানি বের হয়। যার কারণে নামাজ পড়তে অসুবিধা হয়। এজন্য আমি হামদার্দের ডাক্তার দেখিয়েছি। সে আমাকে কিছু  ওষুধ খেতে বলেছে। আমি অনেকদিন খেয়েছি, কিন্তু ভাল হয়নি। এখন কী করতে পারি? বা কী করলে ভালো হব? খুবই টেনশনে আছি ... 
শেয়ার করুন বন্ধুর সাথে

এটা কোনো সমস্যাই নয়। তাই সমাধানের প্রশ্নই আসে না। এটা কোনো রোগ নয়। ডাক্তার দেখানো অযথা। আপনি অযথা ডাক্তার দেখিয়ে টাকা খরচ করেছেন। উত্তেজিত হলে প্রতিটি পুরুষেরই পেনিস দিয়ে তরল পিচ্ছিল পানি বের হয়। এটা খুব স্বাভাবিক। মেয়েদের সঙ্গে কথা বলা ও চ্যাট করার সময় আপনি ভেতরে ভেতরে উত্তেজিত হয়ে পড়েন। একারণেই এই পদার্থ বের হয়। হয়তো আপনি উত্তেজনা টের পান না। কিন্তু ভেতরে ভেতরে ঠিকই উত্তেজিত হন। তাই এটা বের হয়। এটা যেহেতু কোনো রোগ নয়, তাই এর কোনো চিকিৎসাও নেই। এটা বন্ধ করা যাবে না। তবে এটা বন্ধ করার পদ্ধতি হল- এর মূল উৎস বন্ধ করতে হবে। অর্থাৎ, মেয়েদের সঙ্গে কথা বলা ও চ্যাট করা বন্ধ করতে হবে। আর সাথে সাথে উত্তেজনা মুক্ত থাকতে হবে। মনে রাখবেন, বেশিক্ষণ উত্তেজিত থাকা ভালো না। আর এটা বের হলে গোসল ফরজ হয় না। জাস্ট এটা ধুয়ে পরিষ্কার করে ওজু করে নামাজ পড়তে পারবেন। আর এসব উত্তেজনার বিষয় এড়িয়ে চলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
এটাকে প্রি-কামস ফ্লুইড বলে।প্রায় পুরুষের উত্তেজনায় এটি অল্প পরিমানে বের হয়।তবে অল্পতেই বেশি পরিমানে বের হওয়া ওভার ফ্লুইড একটি শারিরিক সমস্যা বটে।
অনেক কারনে এ সমস্যাটি হতে পারে।
প্রথমত এটা ইউরিনারি ট্যাক হতে পারে।প্রশ্রাবের ইনফেকশন এর কারনে এটা হলে সে ক্ষেত্রে প্রথমে পশ্রাবের কালচার টেস্ট করে এন্টিবায়োটিক খেতে হবে।

হাইপারসেক্সুয়ালিটি বা অতিরিক্ত কাম ভাব এর কারনে এটা হতে পারে।সে ক্ষেত্রে যৌন উত্তেজনা কমাতে হবে।উত্তেজক খাবার পরিহার করতে হবে। 

তাছাড়া সেক্সুয়াল ইন্টারনাল অরগ্যান সূমহের উইকনেস এর কারনে এটা হতে পারে।সে ক্ষেত্রে কিছু ভিটামিন খেলে সেরে যাবে।

হরমোন ইনব্যলেন্স এর কারনে ও এটা হতে পারে।সে ক্ষত্রে রক্তের হরমোনের ব্যলেন্স দেখে এর চিকিৎসা নিতে হবে।

তাছাড়া বিভিন্ন মানুষিক সমস্যা/ডিজর্ডর এর কারনে এমন সমস্যা হতে পারে।তার জন্য মানুষিক প্রশান্তি কারক ঔষধ সেবন করতে হবে।

সব গুলো সমস্যা মাথায় রেখে,সমন্বয় করে ঔষধ সেবন করলে সমস্যা ঠিক হয়ে যাবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ