শুনলাম ফেসবুক কর্তৃপক্ষ ফেইক এ্যকাউন্ট নিধনে ছয় মাস মেয়াদী প্রকল্প শুরু করেছে। এতে যাদের আইডি ডিজেবল হয়ে আছে, সেটিও সম্পূর্ণরূপে মুছে দিবে?


আমার বহুল ব্যবহৃত এবং ব্যক্তিগত গুরুত্বপূর্ণ ফেসবুক এ্যকাউন্টটি প্রায় মাস ছয়েক আগে ডিজেবল হয়ে যায়। তারপর বিভিন্ন ভাবে আপিল করেও ফেরত পাইনি।


আমি এখন উক্ত এ্যকাউন্টটি এনেবল করতে চাচ্ছি। এমন কেউ আছেন যে এ্যকাউন্টটি ফিরিয়ে এনে দিতে পারবেন? (কৃতজ্ঞ থাকবো)


শেয়ার করুন বন্ধুর সাথে
ShaSarif1

Call

হ্যা আপনি Don's Team - DT ফেইসবুক পেজের ইনবক্সে যোগাযোগ করতে পারেন অথবা মেইল করতে পারেন : [email protected] অভিঙ্গ ভায়েরা আছে আসাকরি আপনার কাজ করে দিবে। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আরেক বার এই লিংকের নিয়মে চেষ্টা করে দেখতে পারেন । http://mobi.techtunes.com.bd/facebook/tune-id/438321

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সাধারণত সাইট রক্ষণাবেক্ষণের জন্য ফেসবুক অ্যাকাউন্ট সাময়িক বন্ধ হয়ে গেলে তা দ্রুত ঠিক করা যায়। এ রকম হলে ফেসবুক নিজ থেকে অ্যাকাউন্ট ঠিক করে দেয়। ব্যবহারকারী বা সিস্টেম ত্রুটির কারণেও কোনো অ্যাকাউন্ট বন্ধ হয়ে যেতে পারে। অনেক ক্ষেত্রে ফেসবুকের কাছে কোনো অ্যাকাউন্টের বিরুদ্ধে কনটেন্ট ও স্প্যাম ছড়ানোর অভিযোগ যায়। ব্যবহারকারীর বিরুদ্ধে ফেসবুককে কেউ অভিযোগ (রিপোর্ট) দিলে ব্যবহারকারীর সে অ্যাকাউন্ট বন্ধ হয়ে যেতে পারে। অনেক ক্ষেত্রে ভুয়া অ্যাকাউন্ট হিসেবে চিহ্নিত করে অ্যাকাউন্ট মুছে দেওয়ার অভিযোগ পেলে ফেসবুক সে অ্যাকাউন্ট সরিয়ে দেয়। এ ক্ষেত্রে যদি ভুলবশত অ্যাকাউন্ট বন্ধ হওয়ার ঘটনা ঘটে, তবে ফেসবুকের ওই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল বা আবেদন করা যায়। এ ক্ষেত্রে একটি ফরম পূরণ করতে হয়। https://www.facebook.com/help/ contact/logout? id=260749603972907 —এ ফরম জমা দিলে ফেসবুক বিষয়টি তদন্ত করে। তবে মনে রাখতে হবে, ওই অনুরোধ নির্দিষ্ট সময়ের মধ্যে ঠিক করা হবে এমন নিশ্চয়তা নেই। কয়েক দিন থেকে কয়েক সপ্তাহ পর্যন্ত অপেক্ষায় রাখে ফেসবুক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ