আমি কোন কাজ করতে পারি না এবং করতে পারলে ও ,কি করি না করি কিছুই মনে থাকে না ,চোখের দিশ শক্তি ও নাই এখন আমি কি করতে পারি ?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার কিচ্ছু হয় নাই। এসব কিছু আপনার মানসিক ব্যপার। একা একা না থেকে বন্ধু বান্ধবের সাথে আড্ডা দিন। বাস্তবিক জীবনে আরেকটু সিরিয়াস হোন। যেকোন কাজকে গুরুত্ব দিন। সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
DevKumar

Call

যুক্তরাষ্ট্রের কেন্ট স্টেট ইউনিভার্সিটির গবেষকদের ৩০০ কলেজ শিক্ষার্থীদের ওপর চালানো এক সমীক্ষায় দেখা গেছে, মোবাইল ফোনের অতিরিক্ত ব্যবহার মানুষের শরীরকে দুর্বল করে দেয়। গবেষকরা বলেন, মোবাইল ফোন ছোট, হালকা ও বহনযোগ্য হওয়ায় ব্যায়াম করার সময়ও এর ব্যবহার সম্ভব। তবে ফোন নিয়ে চলাফেরা সহজ হলেও এটি মানুষের নড়াচড়া অনেকটাই কমিয়ে ফেলেছে। সমীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ৪৯ জনের স্বাস্থ্য সচেতনতা ছিল। গবেষকরা দেখেন, যেসব শিক্ষার্থী দিনে ১৪ ঘণ্টা বা তারও বেশি সময় মোবাইল ফোনের পেছনে ব্যয় করে তাদের ফিটনেস ৯০ মিনিট ব্যয় করা শিক্ষার্থীদের চেয়ে বেশ কম। মোবাইল ফোনের ব্যবহারের সঙ্গে ফিটনেসের যোগসূত্র থাকা নিয়ে এটাই প্রথম কোনো সমীক্ষা বলে মনে করা হচ্ছে। কেন্ট স্টেট ইউনিভার্সিটির কলেজ অব এডুকেশন, হেলথ অ্যান্ড হিউম্যান সার্ভিসের ফ্যাকাল্টি মেম্বার গবেষক জ্যাকব বার্কলে ও অ্যান্ড্রু লেপ জানান, মোবাইল ফোনের কারণে অলস জীবনযাপনে অভ্যস্ত হয়ে উঠছে মানুষ। ইন্টারন্যাশনাল জার্নাল অব বিহেভিয়েরাল নিউট্রিশন অ্যান্ড ফিজিক্যাল অ্যাক্টিভিটিতে এই গবেষণা প্রতিবেদন প্রকাশিত হয়েছে। be happy be healthy থেকে উদৃত

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Like

Call

উপরের প্রথম ভাইয়া ঠিকই বলেছেন আপনি বন্ধুদের সাথে আড্ডা দিন ও প্রতিদন খেলাধুলা করুন তাহলেই ঠিক হবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ