আমার লিঙ্গ এমনিতে শক্ত হয়। কিন্তু স্ত্রীর সাথে সহবাস করতে গেলে তেমন শক্ত হয় না। এমনকি যোনিচ্ছেদ ও করা যায় না। কিন্তু তখন হাত দীয়ে বীর্য বের হতে করতে অনেক সময় লাগে। এবং বীর্য অনেক ঘন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

যেহেতু বীর্য ঘন তাহলে এটি তেমন সমস্যা না।আপনার লিঙ্গ উত্থানজনিত সমস্যায় ভুগছেন এটিকে স্নায়বিক দুর্বলতা বলা হয়।আপনি একজন হামদার্দ বা হোমিওপ্যাথিক চিকিৎসক এর কাছে চিকিৎসা নিন।আশা করি সমাধান পাবেন।

আর হ্যা হাত দিয়ে বীর্যবের করা বা হস্তমৈথুন করা এসব বন্ধ করুন মুলত হস্তমৈথুন এর অভ্যস থাকার কারনে বা হস্তমৈথুন করে বীর্য বের করার কারনে যোনিতে পুস করতে পেনিস কুঁচকে যায়।তাই যত সম্ভব এই অভ্যাস ত্যাগ করুন। এবং পেনিশে নিয়মিত ভাবে ৩/৪ মাসি পুরাতন মধু মালিস করুন বা কালোজিরা তেল মালিস করুন। পাশাপাশি পুষ্টিকর খাবার ও ছোলা,কাচা বাদাম,দানা গুড় এসব খাবেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মনে ভয় রেখে ইন্টারভিউ দিতে গেলে সহজ প্রশ্ন যেমন মনে পড়ে না তেমনি স্ত্রী মিলন করার সময় ভয় করলে এমন হতে পারে। স্ত্রীকে আধা ঘন্টার মত আদর সোহাগ আলিঙ্গন করে তারপর মিলন করুন। আর হাত দিয়ে যা করছেন (হস্তমৈথুন) সেটা বাদ দিয়ে দিন। হস্তমৈথুন স্বাস্থ্যের জন্য খুব ক্ষতিকর । আপনার সমস্যা হস্তমৈথুন এর কারনেও হতে পারে। কনফিডেন্স রাখুন। ভয়ের কিছু নাই। এরপর সমস্যা হলে ভাল যৌন বিশেষজ্ঞ দেখাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call
সহবাস সঠিকভাবে নিয়ম করে করুন, অবশ্য হাত দিয়ে কোনো মৈথুন করবেনা,, সহবাস পূর্বে স্ত্রী সাথে ফোর প্লে করতে পারেন এতে পূর্ণ যৌন উত্তেজনা আসে তখন সহবাস করবেন, পূর্ণ উত্তজনা হলে সহবাস এর পূর্ণ সুখ পাবেন। সহবাস এর জন্য অনেক সময় নিয়ে করা ভালো।।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ