শেয়ার করুন বন্ধুর সাথে

bissoy.com  এর নীতিমালা অনুসরণ করেন । 
বিস্তারিত দেওয়া আছে। 
দেখে বুঝে নিত পারবেন। 
 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mahadi

Call

এখানে বিভিন্ন প্রশ্ন পাবেন, এসব প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর দিলে উপহারসরূপ অর্থ উপার্জন করতে পারবেন। উত্তর মানসম্মত ও সঠিক  হলে, চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার উপহার হিসেবে  পেতে পারেন যার সমতুল্য অর্থ যথাক্রমে ৩,২৫,৫০,৮০টাকা একাউন্ট এ জমা হবে। এছাড়াও এখানে কিছু অফারের প্রশ্ন একটা নির্দিষ্ট সময়ের জন্য পাবেন, যেখানে বিভিন্ন মূল্য উল্লেখ থাকবে। যে নির্দিষ্ট সময়ের মধ্যে মানসম্মত উত্তর দিবে, সে ওই পরিমান মূল্য পাবে এবং উত্তর ভাল হলে সেখানেও সে উপহার পেতে পারে। আবার, যদি ভাল ব্লগ লিখতে পারেন, তবে ভাল মানের ব্লগ লিখেও ব্লগ থেকে উপহার পেতে পারেন। এভাবে এখানে উপার্জন করা যায়। আর মাস শেষে পাবেন  নিশ্চিত Mony Received।  ১১৫ টাকা হলে,  ১০০ টাকা উত্তলোন করতে পারবেন। রকেটের মাধ্যমে টাকা উত্তলোন করা যায়। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

বিস্ময়  হলো একটি জনপ্রিয় প্রশ্ন উত্তর ওয়েবসাইট।  এখানে মানুষ তার ব্যক্তিগত ও অজানা কোন বিষয়ে জানার জন্য প্রশ্ন করে থাকে। এবং যারা  অবিজ্ঞ তারা যেকোন প্রশ্নের মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় উত্তর প্রদান করেন। 

এছাড়াও bissoy.com এ প্রশ্ন করার পাশাপাশি  ব্লগ লেখার সুবিধা রয়েছে। মানসম্মত ও সঠিক বাংলা ভাষায় ব্লগ লিখে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। পাশাপাশি যদি কেউ অন্যের প্রশ্নে  বাংলা ভাষায় সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে তাহলে উপহারসরূপ অর্থ উপার্জন করা যায়। যেমন :- উত্তর মানসম্মত ও সঠিক  হলে  (চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার)  উপহার হিসেবে  দিতে পারে যার সমতুল্য অর্থ (৩,২৫,৫০,৮০টাকা) একাউন্ট এ জমা হবে।

সুতারং আপনিও এই বিস্ময়ে আপনার জানার মধ্যে সহজ ও যেকোন প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর প্রদান করে জিতে নিন উপহারসরূপ  চকলেট, কফি,আইস-ক্রিম,বার্গার এবং মাস শেষে বুঝে নিন আপনার একাউন্ট এ জমা অর্থ রকেট এর মাধ্যমে।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ