Call

তাকে আপনি নিজে বুঝাতে পারেন যে,বাবা মার সাথে দুষ্টুমি করতে নেই।কিভাবে বাবা মার সাথে ভদ্র আচরন করবে আপনি তাকে বুঝিয়ে বলুন এবং বাবা মার সাথে কিভাবে কথা বলবে আপনি শিখিয়ে দিন।তার আগে এমন কিছু করুন যেন আপনার স্ত্রী আপনাকে বেশি ভালোবাসে।তাহলে আপনি যা বলবেন সেটাই করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পরিপক্বতা প্রতিটি বস্তুই পায় সময়ের পরিক্রমায়। যে মেয়ের বয়স মাত্র ১৩! সুতরাং সংসার বিষয়ে সে ও পুরোপুরি অপরিপক্ব। সে কতটুকুঈ বা বুঝবে,তাকে কতটুকু এ বা বুঝাবেন। যেহেতু আপনি অকালপক্বতার পরিচয় দিয়েছেন বাল্যবিবাহ করে,সেহেতু অন্যায় গুলো আপনাকে মেনে নিতে হবে।একটা সময় দেখবেন সব স্বাভাবিক হয়ে যাবে,আপনি তাকে বুঝিয়ে ১০% ও সুবিধা নিতে পারবেন, কারন এখনি তার ভিতরে ছেলেমানুষি রয়ে গেছে।যা বয়সের পরিক্রমায় ঝড়ে পড়বে। তাই বলব সমাধান একটাই অপেক্ষা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি কাজটি ঠিক করেন নি।আপনি জানেন না বাল্যবিবাহ অপরাধ?এই সময়ে তার স্কুলে বা মাদরাসায় যাওয়ার কথা আর আপনি তাকে ঘরে বন্দি করে রাখছেন।সে আপনার ভালবাসা কী বুঝবে।বরং ভাল করে খেয়াল করে দেখুন সে আপনাকে সহ্য করতে পারে নাপরিপক্বতা প্রতিটি বস্তুই পায় সময়ের পরিক্রমায়। যে মেয়ের বয়স মাত্র ১৩! সুতরাং সংসার বিষয়ে সে ও পুরোপুরি অপরিপক্ব। সে কতটুকুঈ বা বুঝবে,তাকে কতটুকু এ বা বুঝাবেন। যেহেতু আপনি অকালপক্বতার পরিচয় দিয়েছেন বাল্যবিবাহ করে,সেহেতু অন্যায় গুলো আপনাকে মেনে নিতে হবে।একটা সময় দেখবেন সব স্বাভাবিক হয়ে যাবে,আপনি তাকে বুঝিয়ে ১০% ও সুবিধা নিতে পারবেন, কারন এখনি তার ভিতরে ছেলেমানুষি রয়ে গেছে।যা বয়সের পরিক্রমায় ঝড়ে পড়বে। তাই বলব সমাধান একটাই অপেক্ষা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ