user-avatar

itsmamun

itsmamun

itsmamun এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 12.06k বার দেখা হয়েছে
জিজ্ঞাসা করেছেন 3 টি প্রশ্ন দেখা হয়েছে 2.91k বার
দিয়েছেন 7 টি উত্তর দেখা হয়েছে 9.15k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য

আমি নিজেও আপনার মত নতুন। শিখার মধ্যেই আছি। শিখছি। এখান থেকে, ওখান থেকে, যেখানে যা পাই। তবে আপনি চাইলে আমি যেখান থেকে শিখেছি সেখান থেকে শিখতে পারেন। আশা করি কাজে দিবে। ৪/৫ টা পর্ব আছে, আপনার বেসিক দাঁড়িয়ে যাবে এরপর শুরু করতে পারেন গুগল ঘাটা-ঘাটি। 

ওয়েবসাইটের হোস্টিং শেয়ারড হতে পারে আবার ডেডিকেটেড হতে পারে। শেয়ারড হোক আর ডেডিকেটেড হোক ব্যাকলিংকের সাথে হোস্টিং এর কোন সম্পর্ক নাই। ব্যাকলিংক ওয়েবসাইটের পেজ বাই পেজ অথবা পোস্ট বাই পোস্ট কিংবা বলতে পারেন ইউআরএল (URL) বেসিস। আমি নিজেও অনেক কম জানি ে ব্যাপারে। অল্প জ্ঞানি হয়েই আপনাকে জ্ঞান দিলাম। ব্যাকলিংক নিয়ে এখানে কিছুটা লিখা আছে, সহজ ভাষায়, আশা করি আপনার কাজে লাগবে।


ধন্যবাদ আপনাকে ভাই।

আমার জানামতে, ওয়াক্ত শুরু হয়ে গেলে মসজিদের আজান শোনা বা আজান হবার প্রয়োজন নেই। আপনি আপনার মত নামাজ পড়ে নিতে পারেন। কিন্তু যেহেতু পুরুষ মানুষের জন্য জামাতে নামাজ পড়ার বিধান তাই জামাতে পড়তে চাইলে মসজিদের জামাতের টাইম জেনে মসজিদে উপস্থিত হওয়াই উচিত। 


আর যদি বাসায় জামাত করে পড়েন তাহলে ওয়াক্ত হলেই পড়ে নিতে পারেন।

ভুলেও ঔষধ খাওয়াবেন না। ক্ষুধা লাগা একটি শিশুর একটি স্বাভাবিক জৈবিক প্রক্রিয়া। এটা বাধাগ্রস্ত করবেন না। যে যাই বলুক না কেন রুচি বাড়ানোর ঔষধ ত খাওয়াবেনই না। বরং শিশুর মানসিক সাস্থের দিকে নজর দিন। রুচি বর্ধক ঔষধে বরং ক্ষতি হবে।

আপনি বরং খুবই অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। আর সাময়িক জ্ঞান লাভের জন্য এই পোষ্ট পড়ে নিতে পারেন। এখানে ডাঃ শ্যামল চক্রবর্তীর বই অনুসারে সব কিছু ডিটেইল লিখা আছে। কাজে দিবে আশা করি।

আজকালকার বাবা-মায়েদের আসলে ভুল ধারনা এটা যে আমার বাচ্চা ত কিছুই খায় না। আপনআর বাচ্চা না খেলে তার আসল কারন খুজুন। সেটা সমাধান করুন। বাচ্চা এমনিতেই খাবে তাহলে। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ।

ক্রেডীট কার্ড কিভাবে পেতে পারি? ক্রেডিট কার্ডএর সুব্যবহার কিভাবে করব? অনেকে ক্রেডিট কার্ড নিতে নিরুৎসাহিত করছে, তারা কতটুকু সঠিক?

আপনার হোম এপ্লায়েন্সের ব্যবহারের সাথে বিদ্যুৎ বিল আসলেই আস্বাভাবিক মনে হচ্ছে। এরকম ববার কথা না মোটেই। তারওপর ২০১৭ সালে। আমি কিছুটা হিসেব করে দেখছি। হতেপারে আগের পেন্ডিং বিল সাথে এ্যাড হয়েছে। তাতেইবা কি? বিদ্যুৎ বিলের হিসেব কিভাবে করবেন? এটা করার জন্য আপনাকে যে খুব বেশি টেকনিক্যাল নলেজ লাগবে তা নয়। আমি এই ওয়েবসাইট থেকে শিখেছি। খুব পরিস্কারভাবে বুঝিয়ে দেয়া আছে। আমার বাসার বিল ঠিক আছে। আপনিও শিখতে পারেন। ধন্যবাদ।