sovonislam (@sovonislam)

Mp3 জর্জ বাংলাদেশ বিষয়াবলী বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকটা লাগবে। গুগোল এ অনেক খুঁজেছি কিন্তু পাই নাই। তাই ভালো একটা লিংক দিয়ে আমাকে সহযোগিতা করুন।
আমার ও একই সমস্যা।তবে এটা কোনো সমস্যা না।যদি ব্যাটারি খোলার পর চার্জ কমে তাহলে আপনি লক্ষ্য করবেন ৬০% চার্জ যতটুকু সময় থাকার কথা ৩০% চাজ ততটুকু সময় থাকবে। অর্থাৎ চার্জ কমলেও ওই ৩০% চার্জ বেশিক্ষন থাকবে।এতে ব্যাটারিতে চার্জ কমে যায় না। নেট চালালে সব সেট একটু গরম হয়। কেনা ব্যাটারি ভালো হয় না ,,,যদি ভাগ্য ভালো থাকে তাহলে হতে পারে।

বোর্ড চ্যালেন্জ করতে চাই?

sovonislam
Jul 22, 2019-এ প্রশ্ন করেছেন
আমার ইতিহাসে দুইটা মিলে আসে ৭৬,, এখন বোর্ড চ্যালেন্জ করলে কি ৮০ আসবে।চ্যালেন্জ করাটা কতটুকু ভালো হয় ।

বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে পারব কি?

sovonislam
Jul 19, 2019-এ প্রশ্ন করেছেন
আমি এসএসসিতে সাইন্স বিভাগ নিয়ে পেয়েছি জিপিএ ৪.৫০ ও এইচএসসিতে আর্স  বিভাগ নিয়ে পেয়েছি  ৩.২। এখন কথা হল আমি কি সরকারি বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে পারবো? গুগুল মামাকে জিজ্ঞেস করছিলাম সেখানে দেখা গেল মানবিক বিভাগ ও বিজ্ঞান বিভাগ এর পয়েন্ট আলাদা আলাদা। কিন্তু আমি তো দুটো বিভাগে পড়েছি। আমার তো কোন নির্দিষ্ট চান্স পাওয়ার জন্য পয়েন্ট নির্ধারণ করা নেই।

রেজাল্টটা বের করে দেন?

sovonislam
Jul 17, 2019-এ প্রশ্ন করেছেন
A-, A-, A-, B, c, A- কৃষিতে A greet

টেক্সটাইল সম্পর্কে প্রশ্ন?

sovonislam
Jul 17, 2019-এ প্রশ্ন করেছেন
আমি বাবা মায়ের গরিব সন্তান। তো আমি টেক্সটাইল পড়তে চাই। এখন কথা হলো বাংলাদেশে টেক্সটাইল থেকে চাকরির চাহিদা কেমন। টেক্সটাইল নিয়ে পড়লে চাকরি অবশ্যই পাওয়া যাবে কি?
আমার এসএসসি রেজাল্ট ৪.৫০।আমি বর্তমানে এইচএসসি পরীক্ষা দিয়ে রেজাল্টের অপেক্ষায়।আমি সরকারি পলিটেকনিক এ ভর্তি হতে চাই, তো পলিটেকনিক সম্পর্কে আমার কোনো ধারনা নেই।কোন বিষয় নিয়ে পড়লে ভালো হবে এবং কিভাবে ভর্তি হতে হবে তা জানতে চাই।
টেক্সটাইলে পড়া ততটুকু যোক্তিক হবে,,চাকরি কি confirm পাওয়া যাবে,,, দয়া করে সঠিক তথ্য জানাবেন ?
[আস্সালামুআলাইকুম] আমার বয়স ২০। আমি একটা রোগ নিয়ে অনেকদিন যাবত সমস্যায় ভুগতেছি  ।আমার কলিজা কাঁপে,বুক ধড়পড় করে,,,হাত পা প্রচন্ড কাঁপে,, শরীরে বল পাই না।আর বিশেষ কথা হলো যখন কলিজা কাপে তখন খুবই অসস্থি লাগে,,, শ্বাসপ্রশ্বাস ঘন হয়,,এর ফলে কথা বলতে পারি না,,,কথা অস্পষ্ট হয়,,তখন কন্ঠ কান্নার মতন হয়। কলিজা কাপে তখন যখন আমার ভেতরে ভয়ের সংচার হয়।আমি এক্সরে ইসিজি করেছি কিন্তু কোনো  কিছুই ধরা পড়েনি। আমি মনে করি এটা আমার একটা বড় রোগ। প্রভাব পড়ে যেভাবে,,একদিন আমি গাছ থেকে পড়ে যেয়ে হাট স্টক করে।এর কিছুদিন পর,,, আমি ভালো ছাএ ছিলাম,,তো নিয়মিত টিসারকে পড়া দিতাম,,,তো একদির স্যার আমাকে ক্লাসে পড়া ধরলে আমার যেন হাত পা কাঁপতে থাকে এবং শ্বাস ঘন হয়। আস্তে আস্তে এমন হয়ে দাড়াল যে আমি প্রতিটি ক্ষেএে এটার সম্মুখিন হচ্ছি,,,আগের চেয়ে কাঁপা অনেক বেড়েছে,,,তাই কথা বলতে আমি যেন পারতেছি না,,,আপনারা জানেন একটা লোক যদি কথা বলতে পেরেও ১০ টা লোকের সামনে কথা বলতে না পারে।তার কাছে এটা হবে অপমান।এবং তাকে পাগল বলবে মানুষ।আমার মনে হয় এর চেয়ে মরন অনেক ভালো। এতটা খারাপ লাগে।আমি অনেক চেষ্টা করছি ভালো হয় না,,,তো ভাইয়েরা এটা কোন ধরনের চিকিৎসা করলে ভালো হবে,,,প্লিজ হেল্প করুন,,,আর আমার জন্য বেশি বেশি করে দোয়া করবেন।
দয়া করে সঠিক উওর দিবেন,,,

সেনাবাহিনীতে ভর্তির শেষ তারিখ কবে?

sovonislam
Jun 30, 2019-এ প্রশ্ন করেছেন
আমারটা দিতে পারেন referel id:169169 phone:01773860208

Loading...