Call

এটা সম্পুর্ণ গুগল কতৃপক্ষের নিয়ন্ত্রিত । এরা আপনার অনুরোধটা যাচাই বাচাই করেই এপ্রুভ করবে । এটা তারাতারি এপ্রুভ করার কোন উপায় নেই ।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার যদি সবকিছু ঠিক থাকে তাহলে গুগল অ্যডসেন্স এক সাপ্তাহ এর মধ্য approve হয়ে যাবে।।।। এর চেয়ে তাড়াতাড়ি Approve করার কোন উপাই নেই।।।।।

Talk Doctor Online in Bissoy App

Youtube এর ভালমানের (কপি না করে) video upload করতে থাকুন এবং adsence এর জন্য আবেদন করুন । ভাগ্য ভালো থাকলে Google আপনার কার্যক্রম দেখে ১ সপ্তাহের মধ্যে অনুমোদন পাবেন বলে আসা করছি ।

Talk Doctor Online in Bissoy App
Anynomous

Call

আমি ভাল মানের কপিমুক্ত কন্টেন্ট লিখে সাইটে কিছু ইউনিক ভিউ সহ এডসেন্স এর জন্যে আবেদন করেছিলাম। আমার আবেদনের ৪৮ ঘন্টার মধ্যেই এপ্রোভ হয়ে গিয়েছিলো। তারপরে আমার দ্বিতীয় ওয়েবসাইটের জন্যে একই অবস্থাই রেখে আবেদন করার পর ২৪ ঘন্টার ভেতরেই এপ্রোভ হয়ে গেছিলো। তাই আমি আপনাকে পরামর্শ দেব যে, সাইটে বা ভিডিও কন্টেন্টে কোন প্রকার কপি করা জিনিস রাখবেন না। আপনার যদি ওয়েবসাইট থেকে থাকে তাহলে আবেদন করার পূর্বে নিশ্চিত হয়ে নিন যে আপনার ওয়েবসাইটে পর্যাপ্ত পরিমান ভিজিটর আছে এবং কপিমুক্ত কন্টেন্ট আছে।  আর আপনার আবেদন করার বিষয়টি যদি ইউটিউব ভিডিও হয়ে থাকে তাহলে সেটা ইউটিউব প্লাটফর্মের নিয়ম মেনেই এপ্রোভ হবে। আশা করি বুঝাতে পেরেছি।  ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App
Call

১.টপ লেভেল ডোমেইন ব্যাবহার করুন।
২. গুগলের কাছে নিজেকে বিশ্বস্ত করে তুলুন। 
৩. বেশি কনটেন্ট লিখে তারপর আবেদন করুন।
৪ অন্যান্য এড নেটওয়ার্ক কোম্পানির এড লুকিয়ে ফেলুন।
৫ ইউনিক ভিসিটর আনুন।
৬ আপনার সাইটে কিছু গুরুত্বপূর্ণ পেইজ বানান
৭ কনটেন্ট কপি থেকে বিরত থাকুন।


টপ লেভেল ডোমেইনআপনি কখনই সাবডোমেইন বা ফ্রি ডোমেইন যেমনঃ .Tk .Ml ইত্যাদি থেকে এডসেন্স পাবেন না। ভাল মানের ডোমেইন সিলেক্ট করতে হবে। .com .org .net হলে ভাল হয়। আর অনেক আগে গুগল blogger এর সাবব ডোমেইন হলেই এডসেন্স দিয়ে দিত। কিন্তু এখন আর সেই দিন নেই। ব্লগার বা ওয়াডপ্রেস সাইয় যে সিএমএস এরই হোক না কেনো ভাল ডোমেইন সিলেক্ট করেন।গুগলের কাছে নিজেকে বিশ্বস্ত করে তুলুনগুগলের কাছে আপনাকে একজন বিশ্বাসযোগ্য ব্যাক্তি হতে হবে। এর জন্য আপনি আপনার গুগল একাউন্ট মোবাইল ভেরিফাই করে নিন। আপনার গুগল প্লাস একাউন্ট এর প্রোফাইল ১০০% কমপ্লিট করার চেষ্টা করুন। এবং অবশ্যই যেন আপনার বয়স প্রোফাইলে ১৮+ থাকে।এগুলা করলে গুগল আপনাকে এডসেন্স দিতে ভরশা পাবে।বেশি কনটেন্ট লিখে তারপর আবেদন করুনঅনেকেই কম কনটেন্ট দিয়ে এডসেন্স আবেদন করে।চিন্তা করে আগে এডসেন্স পাইয়া নেই তারপর কনটেন্ট দিমু। এটা একটা সিরিয়াস ভুল। আগে কম করে হলেও ২০-২৫ টা ভাল কনটেন্ট দিয়ে গুগল এডসেন্স এ আবেদন করবেন।তাহলে এডসেন্স পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যাবে।অন্যান্য এড নেটওয়ার্ক কোম্পানির এড লুকিয়ে ফেলুনগুগল এডসেন্স এ আবেদন করার পর গুগল যদি দেখে আপনি অন্যান্য কোম্পানির এড ব্যবহার করতেছেন তাহলে আপনাকে তারা আপনাকে তারা এডসেন্স দিবে না। তাই অন্য কোন কোম্পানির এড থেকে বিরত থাকাই ভাল। আর সেটা না পারলে এডসেন্স আবেদন করার সাথে সাথে অন্য এড সরিয়ে দিন। এডসেন্স পাওয়ার পর আবার আগের এড বসিয়ে দিতে পারেন।ইউনিক ভিসিটর আনুনআপনার সাইটে যদি উনিক ভিসিটর বেসি থাকে তাহলে আপনার এডসেন্স পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যাবে। তাই আপনার সাইটে উনিক ভিসিটর আনার চেষ্টা করুন। এসইও (SEO) করে অনেক উনিক ভিসিটর আনা যায়।গুগল এডসেন্স এপ্রুভাল পাবার কিছু গুরুত্বপূর্ণ টিপস - আপনিও পাবেন এডসেন্স!সাইট বা ডোমেইন এর বয়সগুগল এডসেন্স এপ্রুভ করাতে হলে আপনার সাইটের বয়স অবশ্যই ৩ বা ৪ মাসের বেশি হতে হবে। ১-২ মাস হলেও কাজ করা যায়। তা না হলে গুগল আপনাকে এডসেন্স দিবে না।আপনার সাইটে কিছু গুরুত্বপূর্ণ পেইজ বানানগুগল এডসেন্স এর জন্য এই পেইজ অনেক গুরুত্বপূর্ণ। দ্রুত গুগল একাউন্ট পেতে হলে আপনাকে অবশ্যই Conact Us, About Us, Privacy and Policy পেইজ তৈরি করতে হবে।এগুলা না থাকলে ভিসিটর কিভাবে আপনার সাথে কন্টাক্ট করবে।কনটেন্ট কপি থেকে বিরত থাকুনগুগল এডসেন্স আর আগের মত নেই। তারা যদি দেখে আপনার সাইটের কনটেন্ট কপি করা তাহলে বাশ। এডসেন্স পাওয়ার আশা ছেরে দেন। তাই ভাল ভাল কন্টেন্ট দিন সাইটে। কপি পেস্ট থেক সংযত থাকুন।আরাও অন্যান্য কিছু টিপসআপনার সাইট গুগলে ইনডেক্স করুন।সাইটের এসইও করুন।সাইট পপুলার করে ভিসিটর বাড়ান।আপনার সাইট যদি কোন ব্যাবসা বিষয়ক হয় তাহলে খুব ভাল হয়।ইউজার ফ্রেন্ডলি সাইট বানান।পেইড ট্রাফিক নেয়া থেকে বিরত থাকুন।আপনি যদি উপরের টিপস গুলা মেনে চলতে পারেন তাহলে আপনি অবশ্যই গুগল এডসেন্স পাবেন।
Talk Doctor Online in Bissoy App
Call

গুগুল এডসেন্স এপ্রভ করানোর জন্য যে সব কাজ করতে হবে। তা হলে-

১। একটি ভাল থিম।

২। ভাল কন্টেন।

৩। ১০- ১৫ টা পোষ্ট।

এডসেন্স এপ্রভ করার সহজ উপায় বিস্তারিত ওয়েপসাইটে

Talk Doctor Online in Bissoy App