আমার বয়স ১৭ উচ্চতা ৫.৭ " আমি অনেক বেশি চিকন আমি অনেক বেশি হস্থমৈথুন করি, কোনভাবেই এটা ছাড়তে পারছিনা, যখন ৬ষ্ঠ শ্রেণিতে পড়ি তখন থেকেই এই অভ্যাস, আমার মনে হয় আমার যৌনাঙ্গ বয়ষের তুলনায় ছোট, এখন কি করব
শেয়ার করুন বন্ধুর সাথে

স্বাস্থ্য বিষয়ক বা হরমোন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরমর্শ করেন! তবে ভালো খাবার খান,পূর্ণ বিশ্রাম নেন,পানি ৩ থেকে ৪ লিটার পান করুন!সকালে একটা ডিম আর এক গ্লাস দুধ এবং রাতে একটা ডিম,এক গ্লাস দুধ খান! মৌসুমি ফল খান,আর লিঙ্গ মোটা করতে ব্যায়াম করান!হাতে সরিষার তেল বা মধু মেখে হাতকে OK আকৃতি করে দুধ দোয়ানোর মত করে টানুন! তবে বীর্য যেন আউট না হয়!হলে কিন্তু ব্যায়াম হয়নি হস্তমৈথন হয়েছে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই মোটা হওয়ার জন্য আপনি প্রথমে হস্তমৈথন ছাড়তেই হবে। আমি ও আপনার মত চিকুন ছিলাম। আমার বয়স ২১ ছিল আর ওজন ছিল ৪২ কেজি। এখন আমি ৫৪ কেজি। 
আপনি এটা ছেড়ে দিন। পারলে শাহী ঔষধালয় থেকে একটা রুচির ফাইল খান ইনশা আল্লাহ আপনি স্বাস্থবান হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

image

1/নিজের ইচ্ছা শক্তিকে কাজে লাগান।

2/ধর্মীয় অনুশাসন মেনে চলুন।

3/ নিজেকে বুঝাান, এটি ক্ষতিকর

৪/ যারা বাজে বিষয় নিয়ে বা মেয়েদের নিয়ে বা পর্ণ মুভি বা চটি নিয়ে বেশি আলোচনা করে, তাদেরকে এড়িয়ে চলুন।

৫/ যখন দেখবেন খুব বেশি হস্তমৈথুন করতে ইচ্ছে হচ্ছে এবং নিজেকে সামলাতে পারছেন না, বাইরে বের হয়ে জোরে জোরে হাঁটুন বা জগিং করুন।

৬/ ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে।

৭/ হস্তমৈথুনে চরম ভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন।

৮/ সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোন শব্দ বা মন্তব্য শুনবেন না।

৯/ ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন।

১০/ বাথরুম শাওয়ার নেয়ার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে দরজা খোলা রেখে তোয়ালে জড়িয়ে গোসল করুন, এবং যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন।

১১/ যখনি মনে সেক্সুয়াল চিন্তার উদয় হবে, তখনই অন্য কিছু নিয়ে চিন্তা করবেন।

image

1)যদি নিয়মিত পুষ্টিকর খাবার খান এবং রাতের ঘুম ঠিক রাখেন, তাহলে আপনি তাড়াতাড়ি আপনার স্বাস্থ্য মোটা করতে পারবেন। না ঘুমাতে পারলে আপনার শরীর ক্যালরী ধরে রাখতে পারে না। রাতে তাড়াতাড়ি খাওয়া শেষ করুন এবং তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন।

2)একটা নিদিষ্ট সময় ধরে খাবেন। সকালে ঘুম থেকে উঠে এক ঘন্টার মধ্যে সকালের নাস্তা শেষ করুন। সকালে প্রচুর পরিমাণে খেয়ে নিতে পারেন। হ্যাম বার্গার, ভাজা খাবার, চিকেন ব্রেস্ট খেতে পারেন।

3)সফ্ট ড্রিংকস্ এবং ফ্যাটি খাবার খেলে স্বাস্থ্য মোটা হয়। এতে বেশি পরিমানে ইন্সুলিন থাকে। ইন্সুলিন হরমোন তৈরি করে। যার সাহায্যে শরীরে কার্বোহাইড্রেট, প্রোটিন এবং ফ্যাট জমে। যখন ফ্যাটি ফুডস্ খাবেন, তখন পানি পান করুন; সফ্ট ড্রিংকস্ নয়। এমনকি ডায়েট সফ্ট ড্রিংকস্ও নয়। এটা খেলে আপনি ফ্যাটি ফুড খেতে পারবেন না।

4)এনার্জি ফুড খেলেও আপনি মোটা হবেন।

6)ফলের তৈরি বিভিন্ন সিরাপ, কুবিথ, গাম, জ্যাম, জ্যালি খান এতে ফ্যাট আছে যা আপনার স্বাস্থ্য মোটা করবে।

7) সিরাপ সিনকারাটি খেতে পারেন সাস্থের

 উন্নতি হবে।

√√পরিশেষে মোটা মানেই রোগা, তাই সুস্থ

থাকতে চেষ্টা করাই উত্তম।

বিশেষজ্ঞ ডাক্তারের মতে সুস্থ থাকার নাম

সাস্থ!!!

মোটা কে সাস্থবান বলা হয় না!!!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ