Call

কিছু কিছু মেয়ে জীবন নিয়ে খেলতে ভালোবাসে,, তাই এসব মেয়েদের থেকে দূরে থাকাই উত্তম,, আপনি যত তারাতারি সম্ভব মেয়েটির সাথে রিলেশন ব্রেকআপ করুন জানি ব্রেকআপ করলে অনেক কষ্ট পাবেন তবে ৫-৭ দিন চলে গেলে সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

সর্বদা নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন! একা থাকবেন না একদম। আপনার পছন্দের যে কোন একটা কাজ শুরু করতে পারেন, ওটাতেই একান্ত ভাবে মনোযোগ দেন, ডুবে থাকেন।যে সব বন্ধু/ বান্ধবীদের সাথে অনেক দিন দেখা হয় না, যোগাযোগ হয় না, তাদের খোঁজ- খবর নেন, তাদের বাড়িতে যেতে পারেন। আড্ডা জমবে, ভালই লাগবে। আত্মীয়- স্বজনদের খোঁজ খবর নেন, তাদের বাড়িতে বেড়াতে যান, তাদের সাথে সময় কাটান।

দেখবেন, ওকে আর বেশি মনে

পরবে না। আর ওর থেকে দূরে থাকুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

ভালোবাসার মানুষটিকে চীর তরে ভুলে যাওয়ার জন্য নিচে ধাপ গুলো অনুসরন করেনঃ ১.সব স্মৃতিজড়িত চিহ্ন যেমনঃ ছবি, উপহার, চিঠি ইত্যাদি নষ্ট করে ফেলুন ২.বন্ধুবান্ধবের সাথে আড্ডা দিন, বাইরে বেশী সময় কাটান ৩.অযথা শুয়ে থাকবেননা ৪.দূরে কোথাও আত্মীয়ের বাড়ি বেড়াতে যেতে পারেন ৫.দুঃখের গান শোনা বাদ দিনরকিং ইংলিশ গান শুনতে পারেন ৬.খেলাধুলায় ব্যস্ত থাকুন ৭.ঘরে খারাপ লাগলে মোবাইল/ কম্পিউটারে গেম খেলতে বসে পড়ুন ৮.নতুন বন্ধুত্ব শুরু করতে পারেন ৯.মনে জোর রাখুন, যে আমাকে ছেড়ে থাকতে পারে আমি তাকে ছেড়ে কেনো থাকতে পারবোনা? এই কথাটা চিন্তা করুন ১০.তার দোষগুলো মনে করুন, আর সেগুলোর জন্য তাকে ঘৃণা করতে শুরু করুন ১১.একটা স্বস্তির নিঃশ্বাস ফেলুন কারন আপনি একটা মিথ্যা ভালোবাসা থেকে রেহাই পেয়েছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ