Call

আপনাকে অবশ্যই ফটো ভেরিফিকেশন করে আইডি ঠিক করতে হবে, এক্ষেত্রে আপনাকে কয়েকটি ফটো দেওয়া হবে,এবং সম্ভাব্য কিছু নাম দেওয়া থাকবে, আপনাকে সিলেক্ট করতে হবে ফটো কার, সাধারণত ৬টি ফটো ভেরিফাই করতে দেওয়া হয়, এর মধ্যে ৫টা সঠিক দিতে পারলেই আইডি খুলে দেয়,অনেক ক্ষেত্রে ৭টা ফটো ও ভেরিফাই করতে দেওয়া হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কারো একটা এন্ড্রোয়েট মোবাইল ১০ মিনিটের জন্য নিয়ে এভাবে ট্রাই করুন ১। Play store এ গিয়ে "One click Vpn" সার্চ দিন ২।সার্চ দেওয়ার পর অনেক Vpn এসেছে সেগুলো থেকে Vpn টা নামান ৩।ইনস্টল করুন ৪।টিক মার্ক দিয়ে Ok দিন ৫। সেখানে দেখবেন অনেক গুলো দেশের নাম বা সার্ভার, ওখান থেকে জাপান সিলেক্ট করে Connect enjoy আসা পর্যন্ত অপেকক্ষা করুন। যদি Disconect Server আসে তাহলে জাপান আইপি ৪-৫ টা আছে একটা একটা করে চেষ্টা করুন। Connect enjoy আসলে মিনিমাইজ করে অপেরাতে যান। ৬। ফটোভেরিফাই হওয়া আইডি লগিন করুন আর দেখুন জাদু, ফটো কই!!!! শুধু নামবার ভেরিফাই করলেই আইডি ওকে ৭। এই নাম্বার ভেরিফাই করার নিয়ম হলো:- +81Japan (change) change এ ক্লিক করুন তারপর Asia তে ক্লিক করুন Bangladesh সিলেক্ট করুন ব্যাস কাজ শেষ.। নাম্বারের ঘরে নাম্বার দিলে আপনার নাম্বারে কনফার্মমেশন কোড যাবে কোড ভেরিফাই করলেই আপনার আইডি ওকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বুকের ভেতরটা ঠিক তখনি কেঁপে ওঠে যখন ফেসবুকে থাকা অবস্হায় পেজ লোড হবার পর অথবা কাউকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাবার পর হঠাত্ করেই লেখা ওঠে____ ๏You Must Log In First๏ তখন যারা এ বিষয়ে অবগত আছেন তারা বুঝে যান যে তাদের প্রিয় সাধের আইডিটি Facebook Privacy লক করে দিয়েছে এবং এটি খুলতে Photo Verification করা ছাড়া বিকল্প অন্য কোন পথ খোলা নেই। আর যারা জানেন না তারা আইডিতে ঢোকার জন্য বৃথা চেষ্টা করতে থাকেন। যারা জানেন না তাদের জন্য সবার আগে জানা প্রয়োজন আইডি কেন লক হয়? *বেশী বেশী ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে। *বেশী লিঙ্ক শেয়ার করলে *বেশী করে কমেন্ট করলে *বেশী বেশী চ্যাট অর্থ্যাত্ মেসেজ আদান প্রদান করলে। *অশালীন কোন ছবি আপলোড করলে *কাউকে হুমকি অথবা গালি দিলে (কার মারবে।এভাবে কয়েকজনের ব্লক খেলে ফেসবুক প্রাইভেসী আপনার আইডি গিলে ফেলবে) যাই হোক আইডি লক হয়ে গেল ফটো ভেরিফিকেশন চাইলে মাত্র একটা উপায় ই আছে আইডি Identify করার।তবে তার পূর্বে আপনাদের জানতে হবে ফটো ভেরিফিকেশন কি?___ *What is photo verification: আইডি লক হয়ে যাবার পর ক্যাপচা এন্ট্রি করবার পর ফেসবুক আপনাকে কয়েকটি ফটো দেবে এবং ফটোর নিচে কয়েকটি নাম দিয়ে ফটোটা কার আপলোডকৃত অথবা ট্যাগকৃত পিকচার সেটার উত্তর দিতে বলবে।আপনার উত্তর যদি একশত ভাগের মধ্যে ষাট ভাগ কারেক্ট হয় তবেই আপনার আইডি খুলে যাবে। এভাবে ফটো সনাক্তকরণের প্রক্রিয়াকেই Photo Verification বলে। Believe it or not...আমি এ পর্যন্ত আমার এই আইডিটা ছয় বার ফটো ভেরিফিকেশন করে খুলেছি। যেইদিন লক হয়েছে সেইদিনই খুলে ফেলেছি। ***যেভাবে লক খুলবেন ফটো ভেরিফিকেশন করেঃ প্রয়োজনীয় উপকরণঃ *একটি ইন্টারনেট সচল মোবাইল ফোন *একটি সাদা খাতা *একটি কলম *কার্যপদ্ধতিঃ ক্যাপচা এন্ট্রি করে ফট করতে চলে যান।যে ফটোটা আসবে তার নাম খাতায় লিখে রাখুন।ধরুন ধানের ক্ষেতে একটি কাকতাড়ুয়ার একটি ছবি এসেছে।আপনি খাতায় লিখুন ""ধানের মাঠে কাকতাড়ুয়া""। এরপর এর পাশে ফেসবুক ছবিটা দিয়ে যেসব লোকের নাম দিয়েছে তাদের নাম পরিষ্কার করে লিখে ফেলুন। এভাবে প্রতিটা ফটোর নাম এবং ফেসবুকের দেয়া নামগুলো খাতায় লিখে রাখুন। একবার ফটো ভেরিফিকেশন করার চেষ্টা করার পর কমপক্ষে দশ মিনিট পর আবার ফটো ভেরিফিকেশন করার চেষ্টা করবেন।এবং উপরে উল্লেখিত নিয়মে খাতায় সব লিখে রাখুন। এভাবে চেষ্টা করতে থাকলে দেখবেন যে ফেসবুক আবার সেই পূর্বের ছবিগুলোই দিচ্ছে। ফেসবুকের দেয়া লোকের নাম এবং খাতায় লেখা লোকের নামের দিকে তাকালেই বুঝতে পারবেন যে, একটা অথবা দুইটা নাম খাতা এবং ফেসবুকের সাথে মিল আছে। খাতায় লেখা বাকী নামগুলোতে অন্যান্য লোকের নাম আসছে। এখানেই আপনি ধরতে পারবেন আসল লোকটাকে। আইডি খুলে গেলে দুই রাকাত নফল নামাছ পড়ে মহান আল্লাহর প্রতি কৃতগ্গতা প্রকাশ করতে ভুলবেন না প্লিজ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ