Share with your friends
Call

আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করে নিতে হবে;রেজিস্টার করার জন্য★ হ্যান্ডসেটের মেসেজ অপশনে গিয়েটাইপ করুন REGI★ পাঠিয়ে দিন1000 নম্বরে★ ফিরতি এসএমএস-এ আপনাকে ব্যালেন্স ট্রান্সফারের জন্য নতুনPIN কোড নম্বর জানিয়ে দেয়া হবে। হয়ে গেলো আপনার রেজিষ্ট্রেশন।ব্যালেন্স ট্রান্সফার করার জন্য★ হ্যান্ডসেটের মেসেজ অপশনে গিয়েটাইপ করুন BTR <স্পেস>**** (PIN) <স্পেস> 0171***(মোবাইল নম্বর) <স্পেস> 100 (টাকার পরিমাণ) এক্ষেত্রে কখনো সংখ্যার পর কোন ডট (বিন্দু) বা Tk. বা 00 দেবেন না।★ মেসেজটি পাঠিয়ে দিন 1000 নম্বরে।★ ফিরতে এসএমএস আপনাকে জানিয়ে দেবে যে আপনার নির্দেশিত নম্বরে নির্দেশিত পরিমাণ টাকা পাঠিয়ে দেয়া হয়েছে। টাকা পাওয়ার পর প্রাপকের মোট কত ব্যালেন্স হলো, তাও আপনাকে জানিয়ে দেয়া হবে।প্রাপকের কাছেও একটি মেসেজ এসে জানিয়ে দেবে যে তার অ্যাকাউন্টে টাকা জমা হয়েছে এবং তার অ্যাকাউন্ট ব্যালেন্স কত টাকা।এবার সব হয়ে গেলো। জিপি আপনাকে একটা পিন দিবে হয়ত আপনার মনে থাকবেনা। তাই নিজের ইচ্ছা মত একটা পিন নিয়ে নিন।PIN নম্বর পরিবর্তন করার জন্যহ্যান্ডসেটের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন CPIN <স্পেস> পুরনো PIN নম্বর <স্পেস> নতুন PIN নম্বর<স্পেস> আবারো নতুন PIN নম্বর।যেমন: CPIN 1234 4321 4321পাঠিয়ে দিন 1000 নম্বরে।

Talk Doctor Online in Bissoy App
Call
রেজিস্ট্রিশন করতে এস এম এস করুন reg লিখে ১০০০ এ।।। তারপরে নিচের স্টেপ দেখুন,, BTR PIN CODE RECEIVER’S MOBILE NUMBER AMOUNT TO BE TRANSFERRED. Send this message to 1000।।
Talk Doctor Online in Bissoy App
HarryPotter

Call

জিপিতে ব্যালেন্স টান্সফার করা যায়।তার জন্য আপনাকে কমপক্ষে পাঁচশত টাকা ইউজ করতে হবে ঐ নাম্বারে।যদি পাঁচশতোর বেশি ইউজ করেন তাহলে আপনি 121 এ কল করে একটি ব্যালেন্স ট্রান্সফার পিন নিবেন।আর এই পিন দিয়েই আপনি ১দিনে 1000টাকা বের করতে পারবেন আর সেটা 100টাকা করে মোট দশবারে।১বার বের করার পর ১০মিনিট পর আবার বের করতে পারবেন।প্রতিবারে মেসেজ চার্জ 2.30পয়সা হারে কাটবে।

Talk Doctor Online in Bissoy App