আমি একজনকে ভালবাসি। আমার মাঝে মাঝে মনে হয় সে ও আমাকে পছন্দ করে / ভালবাসে। কিন্তু ইদানীং সে ভাবছে আমার নাকি Girlfriend আছে। তাকে আমি অনেক বার হাসির মাধ্যমে প্রপোজ করেছি। প্রতিবারই সে সেটা হেসে উড়িয়ে দিয়েছে। এখন আমি তাকে সিরিয়াসলি প্রপোজ করতে চাই। কিন্তু আমি নিশ্চিত হতে পারছি না যে, সে আমাকে আসলেই ভালবাসে কিনা.... এখন আমি কি করব? আমি কিভাবে বুঝবো যে, সে আমাকে সত্যি সত্যি ভালবাসে / পছন্দ করে কিনা..?? প্লিজ, বলুন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনাকে ভালবাসে কিনা সেটা জানার জন্য আপনি তার সামনে গিয়ে দাড়ালে বুঝতে পারবেন, আপনাকে যদি সে ভালবাসে আপনাকে দেখে লজ্জা পাবে অথবা হাসতে পারে তাছাড়া তার মুখ দেখলে আপনি বুঝতে পারবেন, প্রথমে আপনি প্রপোজ করে দেখুন আর তার ভূল ধারনা গুলো তাকে বুঝিয়ে বলুন তাহলে সে বুঝতে পারবে আশা করি উপকার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি প্রথম তার বান্ধবির সাথে কথা বলে তার কাছ থেকে জেনে নিন যে মেয়েটি আসলেই আপনাকে ভালবাসে কিনা যদি সত্যি আপনাকে পছন্দ করে তাহলে তার বান্ধবির সাহায্যে তাকে জানান যে আপনি কারো সাথে প্রেম করেন না বা আপনার gf নেই তারপর আপনি নিজে তার সামনে গিয়ে তাকে প্রপোজ করুন। এতে সফলতা পেতে পারেন কারন মেয়েরা ছেলেদের প্রপোজ পছন্দ করে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সে আপনাকে ভালোবাসে কি না তা জানতে চাইলে আপনি তার সামনে অন্য মেয়ের সাথে কথা বলবেন তাকে দেখিয়ে দেখিয়ে অথবা তার সামনে অন্য কোনো মেয়ের প্রসংশা করুন।যদি এগুলো দেকে তার হিংসা হয় বা সাথে সাথে ঐ স্থান থেকে চলে যায় তাহলে বুঝবেন সে আপনাকে বালোবাসে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ