কিভাবে দুর থেকে বোঝাবো যে ওকে আমি সত্যিকারের ভালোবাসি।।।???আমার life এ 1st love তো তাই কি করব বুঝতে পারতেছিনা । মেয়েটি এবার ক্লাস নাইন এ পড়ে আর আমি টেন এ পড়ি। আলাদা স্কুলে।
Share with your friends
Call

আসলে দূর থেকে কাউকে ভালবাসা সম্ভব নয়, এটা কখনো সম্ভব নয় কারন ভালবাসার মাঝে যোগাযোগ থাকা দরকার আপনি প্রতিদিন মেয়েটিকে ফলো করতে পারেন বা মোবাইলের ম্যাধমো কথা বলতে পারেন তার পর সরাসরি প্রপোজ করতে পারেন, কারন মেয়েরা ছেলেদের কাছ থেকে সরাসরি প্রপোজ ভালবাসে সুতরাং যোগাযোগ ছাড়া দূর থেকে ভালবাসা সম্ভব নয়।

Talk Doctor Online in Bissoy App

তার দিকে তাকিয়ে থাকুন। তার বারির সামনে দারিয়ে থাকুন সে যেন আপনাকে দেখতে পায়।ম থেকে ভালবাসুন।আপনি যদি তাকে ১ মাস বা তার বেশি দিন ধরে ভালবেসে থাকেন।তাহলে সে অবশ্যয় বুঝে গেছে।আর তার মনের কথা জানতে চাইলে তাকে বলে ফেলুন।সে কখনো আপনাকে বলবে না বা বুঝতে দেবেনা যে সে আপনাকে,,,,,,,,,,,,,,,,,,,,,,,। দেরি করলে আমার মতো হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

ভালোবাসা হয় মন থেকে, তুমি যাকে ভালোবাসো তাকে বিভিন্ন ভাবে বুঝিয়ে দেও তাকে তুমি পছন্দ কর,তাকে তার পরিবারকে সব সময় বিভিন্ন ভাবে হেলপ কর এতে মেয়েটি তোমার প্রতি দূরবল হবে.কখনো তার হাল ছারবে না লেগে থাকে একদিন তুমি সফল হবেই.ইন্সাআল্লাহ

Talk Doctor Online in Bissoy App