আমি সুন্দর সুন্দর উত্তর দেই, কিন্তু কর্তৃপক্ষের অনুমোদনে দেরির কারণে আমার উত্তর প্রকাশ পেতে দেরি হয়ে যায় এবং এর আগে অন্য কেও উত্তর দিয়ে দেয়।  কবে আমি অনুমোদন ছাড়ায় উত্তর দিতে পারবো?   কিভাবে আমি কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া প্রশ্ন, উত্তর, মন্তব্য ইত্যাদি করতে পারবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

১০০ পয়েন্ট হলে আপনি প্রায় সকল বিভাগে সরাসরি উত্তর প্রদান করতে পারবেন। শুধুমাত্র বিশেষ কিছু বিভাগে, লিংক ব্যবহার করলে, সন্দেহজনক শব্দের ব্যবহারে অনুমোদন লাগবে।  তবে আপনি যদি সবার আগে সঠিক উত্তরটি দেন তা অনুমোদনে থাকলেএ গ্রহণ করা হবে। তাই অনুমোদন পাওয়ার সময়টা তেমন কোনো ব্যাপার নয়। আপনার উত্তরটি যদি মানসম্মত হয় তাহলে অবশ্যই তা অনুমোদন পাবে এবং গ্রহণযোগ্য হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার যখন ১০০পয়েন্ট হবে,তখন যদি আপনি কারো প্রশ্নে উত্তর দেন,সাথে সাথেই অনুমোদন ছাডা উত্তর প্রকাশ হয়ে যাবে।আর যখন ১০০পয়েন্ট হবে তখন,আপনি প্রশ্ন করলে অনুমোদন ছাডাই প্রশ্ন প্রকাশ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিস্ময়ে কোনো প্রশ্ন/উত্তরে নিম্নমান, স্প্যাম, অযুক্তিযুক্ত, অশালীন জাতীয় - ইত্যাদি সকল ভুল কার্যক্রম অনেক লক্ষ্য করা যায়। আর, এটি বিশেষ করে নতুন সদস্যদের মধ্যেই বেশি বিদ্যমান। তাই, তাদের এ কার্যক্রম যাচাই করার জন্য কোনো প্রশ্ন, উত্তর ও মন্তব্য অনুমোদনের অপেক্ষায় থাকে। আর, এগুলো পরিচালনা করেন বিস্ময়ের বিশেষ সদস্যবৃন্দ। তারা বিষয়টি পরিচালনা করে অনুমোদন দেন। এছাড়াও, প্রশ্ন/উত্তরের মধ্যে বানান, সামঞ্জস্য - ইত্যাদি না থাকলে সেটি অনুমোদনের জায়গায় প্রত্যাখ্যান করা হয়। আপনি যদি ১০০+ পয়েন্টের অধিকারী হন, তাহলে আপনি সরাসরি উত্তর প্রদান করতে পারবেন, তখন আর অনুমোদনের প্রয়োজন হবে না। তবে - ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস, স্বাস্থ্য ও চিকিৎসা ও যৌন বিভাগসহ বিশেষ কোনো বিভাগে উত্তর প্রদান করলে অনুমোদন চাইবে। এছাড়াও - আপনি বলেছেন যে, "কর্তৃপক্ষের অনুমোদনে দেরি হওয়ার কারণে আমার উত্তর প্রকাশ পেতে দেরি হয়ে যায় এবং এর আগে অন্য কেও উত্তর দিয়ে দেয়" -এটা আপনার ভুল ধারণা। উত্তর সঠিক ও প্রশ্নের সাথে সামঞ্জস্য থাকলে সেটি যতই অনুমোদনের অপেক্ষায় থাকুক না কেন, সবার আগেই সেটি প্রকাশিত হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ