Waruf

Call

প্রথমেই জিমেইল আইডিটি খুজে বের করুন, যদি আপনার নাম্বার ব্যবহার করা হয়ে থাকে তবে পাবেন তারপর ফরগট পাসওয়ার্ড করে আইডিটি নিজের করে নিন। উল্লেখ্য যে ভেরিফিকেশন নাম্বার আপনার ফোনে আসবে তাই এটি করতে পারবেন। আর আইডি নিজের করার পর নিজে চালাতে পারেন চাইলে বন্ধও করে দিতে পারেন। যাই হোক প্রথম কাজ আইডি টি কি তা খুজে বের করা, আপনি যেভাবে বুঝতে পেরেছেন যে, আপনার নাম্বার ব্যবহার করা হয়েছে, সেখান থেকে আইডি পেতে পারেন আবার ফরগট অপশন থেকেও পেতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি জিমেল অ্যাকাউন্ট শুধু বন্ধ নয় একবারে ডিলেট করে দিতে পারবেন। প্রথমে এখানে গিয়ে জিমেল লগইনের পেজ আসবে সেখান থেকে Email or phone number দিতে বলবে সেখানে আপনি ঐ নাম্বারটি দিন যে নাম্বার দিয়ে অন্য কেউ অ্যাকাউন্ট খুলেছে। নাম্বার দিয়ে Next যাবেন স্ক্রিনশট যোগ করা হল অনুসরন করুন।image

এখন পরের পেজে পাসওয়ার্ড চাইবে পাসওয়ার্ডের নিচে Forgot passward অপশনে ক্লিক করুন এবং সেখান থেকে পাসওয়ার্ড রিকোভারির জন্য নাম্বারে কোড পাঠান সে কোডের মাধ্যমে নতুন পাসওয়ার্ড দিয়ে জিমেলে লগইন করতে পারবেন।অ্যাকাউন্ট একবারে যদি বন্ধ করতে চান তাঁহলে ডিলেট করে দিতে পারেন আর পরের ব্যবহার করা জিমেল উচিত নয় ইউজ করা।অ্যাকাউন্ট একবারে ডিলেট করবেন যেভাবে। জিমেলে লগইন করে My Account গিয়ে নিচে স্ক্রিনশটের মতো অপশন পাবেন সেখানে ক্লিক করুন।

image

তাঁরপর Delete google Account and data তে ক্লিক করুন।

image

ক্লিক করলে জিমেলের পাসওয়ার্ড চাইবে পাসওয়ার্ড দিন। ১৪ দিন পর অ্যাকাউন্ট ডিলেট হয়ে যাবে।
Talk Doctor Online in Bissoy App
Call


apni jodi Email ID delete karte chan Tahole Amar Videoti Dekte Paren. Ami dekiyece Youtube Channel Kivabe Delete kare. Sate Email ID taw Ace. Bistarito jante Video ti Dekte Paren.


Videos Link : https://youtu.be/wyJ6N_thpZU

Talk Doctor Online in Bissoy App