কিছু নেই
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি অটো লাইক অ্যাপ ব্যবহার করতে পারেন। প্লে ষ্টোরে সার্চ দিলে অনেকগুলো পাবেন। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ফেসবুক ব্যবহাকারী প্রায় সবাই প্রতিদিন নিত্যনতুন ছবি বা নিজের মনের কথা লিখে নিজ ওয়ালে পোস্ট করেন আবার অনেকে ‍সুন্দর সুন্দর ফেসবুক প্রোফাইল তৈরি করেন। আর এতে লাইক , কমেন্টস যত বেশি পড়ে নিজের কাছে তত আনন্দ লাগে। কিন্তু লাইক পেতে গেলে চারটি জিনিস মাথায় রাখলেই আপনি হিট। শুধু ফেসবুক নয়, হোয়াটসঅ্যাপেও যদি এই টিপসগুলি ফলো করে প্রোফাইল পিকচার দেন, তাহলেও আপনার ভক্তের সংখ্যা হুট করে বেড়ে যাবে। • প্রোফাইল পিকচারে যেন আপনার মুখ স্পষ্ট বোঝা যায়। মাথা থেকে কাঁধ পর্যন্ত ফ্রেমের মধ্যে থাকা জরুরি। আর মাথায় রাখবেন আপনাকে বাস্তবে যেমন দেখতে, তেমনই যেন ছবিতে দেখতে লাগে। এমন কোনও এডিটিং সফটওয়্যার ব্যবহার করবেন না, যাতে আপনার গায়ের রং এক্কেবারে বদলে যায়। তার থেকে নিজেকে যেমন দেখতে, সেটাই আত্মবিশ্বাসের সঙ্গে মেলে ধরুন। • ছবির মান যেন ভাল হয়, অর্থাৎ ঝাপসা বা অন্ধকার যেন না হয়। একান্তই যদি সেই ছবি ডিপি করেন, তা হলে এডিট করে নিন। • প্রোফাইল পিকচার লাগানোর সঠিক সময় হল উইকেন্ডে অর্থাৎ শুক্রবার বা শনিবার রাতের দিকে। কারণ এই সময়ে অফিসের কাজ থেকে ছাড়া পেয়ে অনেকেই ফেসবুক নিয়ে ব্যস্ত থাকে। অফিস-টাইমে নতুন প্রোফাইল পিকচার লাগালে অনেকের চোখই তা এড়িয়ে যাবে। • ঘন ঘন প্রোফাইল পিকচার বদলাবেন না। তাতে আপনার ছবি দেখতে দেখতে মানুষের একঘেঁয়ে লাগবে। • একই ধরনের ভঙ্গিতে, বা একই পোশাক পরে ছবি দেবেন না। এতেও একঘেঁয়ে লাগে। বরং বিভিন্ন স্থানে, বিভিন্ন পোশাকে ছবি দিন। • অনেকেই আছেন যাঁরা বিভিন্ন পোশাক পরে এক নির্দিষ্ট জায়গায় সেলফি তুলে প্রোফাইল পিকচার করেন। চেষ্টা করুন সেলফির বদলে সাধারণ ছবি দিতে। সেই ছবি যদি ডিএসএলআর ক্যামেরায় তোলা হয়, তা হলে আরও ভাল হবে। • ছবির ব্যাকগ্রাউন্ড যেন ভাল হয়। • ছবিটি কোথায় তুলেছেন তা উল্লেখ করুন। • ছবিতে প্রাসঙ্গিক ক্যাপশন দিন। • ছবিটি যে তুলেছেন তাঁকে সৌজন্য দিন। কিন্তু অযথা কাউকে ট্যাগ করবেন না। তবে এত কিছুর পরেও যদি লাইক না পড়ে, তাতে নিরাশ হবেন না। কারণ দিনের শেষে আপনি নিজের কাছে কেমন, সেটাই সবথেকে জরুরি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বেশি-বেশি লাইক পাওয়ার জন্য প্লেস্টোরে Auto like লিখে সার্চ দিন। সেটি ডাউনলোড করে,আপনি অটো লাইক নিতে পারবেন। এতে ভাল-মন্দ উভয় দিকই আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি অজানা কিছু লিখে পোস্ট করেন তবে লাইক বেশি পাবেন। আবার রহস্যজনক কিছু লিখে পোস্ট করলে বেশী লাইক পাবেন।আপনি যদি পর্ব করে পোস্ট গুলো লিখেন, তবে বেশী লাইক পাবেন।আপনি auto like app টি ব্যবহার করতে পারেন।আপনি নিত্য নতুন বিষয়ে পোস্ট করলে বেশী লাইক পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ