আমি অনলাইনে বিভিন্ন ছোট খাটো কাজ করার জন্য একটি VISA/ Master card করতে চাই, কিভাবে সহজে কম সময়ে পেতে পারি, দয়া করে বিস্তারিত জিনি জানেন সে উত্তর প্রধান করবেন, এবং কি কি লাগবে?
Share with your friends
Call

আপনি Payoneer এর International Master Card এর জন্য আবেদন করতে পারেন। অনলাইনে টাকা পাবার জন্য এটা বেশ ভাল মাধ্যম। Payment ও করতে পারবেন যেখানে খুশি। 

এবং আবেদন করার খুব কম সময়ের মধ্যে আপনার ঠিকানাতে কার্ড চলে আসবে ডাক যোগে। 2 সপ্তাহের মধ্যেই! 

আবেদন প্রক্রিয়া ও সহজ। আপনি সোজা Payoneer এর Site এ যান। তারপর সেখানে গিয়ে Personal Details, Account Details এগুলো পূরণ করুন। Verification সম্পন্ন করুন। সব কিছু করার পর ওরা আপনার দেওয়া Address এ Card পোস্ট করে দিবে। 

আর এ ব্যাপারে যদি সমস্যা হয় মন্তব্যে জানাতে পারেন। অথবা Payoneer বিষয়ক অনেক সমাধান আছে সেগুলোও দেখতে পারেন। আমাদের দেশে PayPal চালু নেই। তাই Payoneer ই হচ্ছে সেরা Alternative. ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি payoneer য়ে একাউন্ট খুলে ঐখান থেকে মাস্টার কার্ড নিতে পারেন. এবং payoneer য়ে একাউন্ট  খুলা অনেক সহজ ভোটার আইডি কর্ডের সাথে মিল রাইখা সকল তথ্য পুরন করবেন।  এখান থেকে কার্ড বাংলাদেশে আসতে সর্বচ্ছ সাত দিন লাগে। (আরো অন্যান্য সাইডে একাউন্ট খোলা যায় যেমন: পেপাল, পায়জা ।)

Talk Doctor Online in Bissoy App