আমি আমার অজান্তাই কিছু কু অভ্যাস বানিয়ে ফেলেছি যেমন যেকোনো কাজ করার সময় নিঃশ্বাস এর কথা চিন্তা করা,চোখের পলক গোনা।বিষয়টি এত গভীর হয়ে গিয়েছিলো যে এর জন্য আনি কোনো কাজই করতে পারছি না,সব সময় দুঃচিন্তা মাথায় ঘোরে,আমার এখন মনে হয় যে আমি আর আমি মেই,আমি যেন নিজে আর কথা বলছি না,মন সবসময় খারাপ জিনিসটাকেই গ্রহন করছে,ভালোটাকে না।এ অবস্থা থেকে উদ্ধারের জন্য আমি কি করবো??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অভ্যাস পরিবর্তনের জন্য আপনাকে অধ্যাবসায়ের মত কাজ করতে হবে।যেমন,*১।লেগে থাকুন,তবে একটি কাজে সারাদিন না।আপনার যেটা অভ্যাস সেটার বিরুদ্ধে লেগে থাকুন।২।আস্থা রাখুনঃ সেই কাজের প্রতি আস্তা রাখুন।৩।নিজেকে প্রশ্ন করুনঃআপনি পারবেন।যদি ভাবেন পারবেন না,তবে কেন?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Nobeljr

Call

পৃথিবীতে অনেক সমস্যা বিদ্যমান আছে যেমন,তেমনি সে সমস্যা গুলোর সঠিক সমাধান ও আছে। আসলে আমরা অনেকে সেই সমাধান গুলো খুঁজে বের করতে পারি না। আপনাকে প্রথমে খুঁজে বের করতে হবে আপনার কি কি সমস্যা আছে। একটা খাতায় সেগুলা লিখতে পারেন। তারপর কোন কোন সময় সে সমস্যা গুলো হয় সেই সময়টা খুঁজে বের করুন। যে সময় সমস্যা গুলো বা কু অভ্যাস গুলো হয় তখন খুবই সজাগ থাকুন যাতে করে সেটি এড়াতে পারেন। একটা অভ্যাস তৈরী হতে কমপক্ষে ৩১ দিন লাগে। আপনি এই কিছু দিন কু অভ্যাস গুলো এড়িয়ে চললে পরবর্তীতে এই অভ্যাস গুলো দেখবে আর থাকবে নাহ। আর একটা সব সমস্যার সমাধান কিন্তু প্রত্যেকের ভিতরেই থাকে শুধু খুঁজে বের করতে হয়।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ