ফেসবুকে আমার ৫০০০ হাজার ফ্রেন্ড ছিল সেখান থেকে ৪০০০ জনকে আনফ্রেন্ড করার পর আর ফ্রেন্ড শো করছে না।এখন বাকি ১০০০ ফ্রেন্ডকে কিভাবে আনফ্রেন্ড করব? 


এ রকম প্রশ্ন আগেও করা হয়ছিল কিন্তু কোন সঠিক উত্তর পাওয়া যায়নি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার ঐ ফ্রেন্ডগুলার আইডি ডিসএবেল তাই তাদের রিমুভ করার নিয়ম নীচে দেয়া হল ডিসেবল আইডি রিমোভ এবং এক ক্লিকে সব আনফ্রেন্ড পদ্ধতিঃ প্রক্রিয়া দুইটি প্রায় একই ধরনের।তাই এক সাথে আলোচনা করলাম।প্রথমে কম্পিউটার থেকে chrome browserওপেন করুন।browser এর উপরে ডান পাশে সেটিং এ ক্লিক করুন।তারপর more tools থেকে extensions এ ক্লিক করুন।এবার নিচে get more extensions এ ক্লিককরে search box এ লিখুন Facebookclosed friends account removal. এবারfacebook closed friends accountremoval টা download/ add to chromeকরে বের হয়ে যান।আবার chromebrowser থেকে ফেইজবুক ওপেন করে ফ্রেন্ড লিষ্টে ডুকুন।chrome browser এর উপরে ডান পাশে মানুষের ছবির মতো একটা Icon আসবে যেটাতে টিক চিহ্নের মতো থাকবে ঐটাতে ক্লিক করুন।তখন লিখা আসবে cancle/ unfriendall.unfriend all এ ক্লিক করুন। ভয়ের কিছু নাই ডিসেবল আইডি ছাড়া একটিভ ফ্রেন্ড রিমোভ হবে না।এবার আপনি যদি এক ক্লিকে সব ফ্রেন্ড রিমোভ করতে চান তাহলে get more extensions এ ক্লিক করে search box এ লিখুন remove all friend.remove all friend টা download/add tochrome করে বের হন।chrome থেকে ফেইজবুকে ডুকে ফ্রেন্ডলিষ্টেযান। Chrome এর উপরে ডান পাশে একটা কালো মানুষের Icon আসবে। ঐটাতে ক্লিক করে সব ফ্রেন্ড আনফ্রেন্ড করুন। আশা করি সবাই উপকৃত হবেন। সকলে ভালো থাকুন…সুস্থ থাকুন;এই শুভকামনা রইলো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ArfanAli

Call

যে আইডিগুলো show করছে না সেই আইডিগুলো কিছু কিছু disable হয়ে গেছে আর কিছু কিছু deactive থাকতে পারে। disable id গুলো রিমুভ করার কোনো উপায় নেই। আগে একটা extention দিয়ে disable id গুলো রিমুভ করা গেলেও বর্তমানে ফেসবুক থেকে তা বন্ধ করে দেওয়া হয়েছে। তবে deactive friend গুলো active করলে unfriend করতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ