আমার এক বন্ধু এলোপ্যাথি, হোমিও, ও ইউনানী, মোটকথা সব ধরনের ডাক্তারের কাছে গিয়ে সব ধরনেরই ঔষুধ রুলস অনুযায়ী খেয়েছে! কিন্তু কিঞ্চিত পরিবর্তন ছাড়া তেমন কোনো আরগ্য হয় নাই! তাই অভিজ্ঞতার ভিত্তিতে কেউ জানাবেন যে, কিভাবে কি করা উচিত তার? অথবা আপনি এ অবস্থা থেকে কিভাবে মুক্তি পেয়েছেন?
শেয়ার করুন বন্ধুর সাথে

হস্তমৈতূনের ফলে এই রকম সমস্যা হয় তাই ভালো হবে হস্তমৈতূন ত্যাগ করুন এর ফলে দূত বীর্যপাত হয় আরো নানা ধরনের সমস্যা হয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যারা সবই খায় - দেখা গেছে তারা কোন প্রপার ট্রিটমেন্টই নেয় নি। কারণ প্রপার ট্রিটমেন্ট নিলে রোগ ভালো হতে বাধ্য। কিছু পাব্লিক আছে যারা একদিন এই দিকে দৌড়ায় পরের দিন আবার অন্য দিকে দৌড়ায় - আর এভাবে দৌড়াতেই থাকে। অথচ কোন সময়ই ভালো একজন ডাক্তারের কাছে যায় না সারাক্ষন দৌড়াদৌড়িতেই থাকে। আর এভাবে দৌড়াদৌড়ি করতে করতে একসময় বলে সবাই খারাপ, কেউ ভালো না অথচ নিজের দোষটা দেখে না। যাই হোক এবার আসি মূল কথায় -

বর্তমান বিশ্বে পুরুষ ও মহিলাদের যৌন সংক্রান্ত চিকিৎসায় একমাত্র হোমিওপ্যাথিই সর্বাধিক সফল। কারণ এলোপ্যাথিতে এর কোন কার্যকর চিকিৎসা নেই। শুধু তাই নয় - এলোপ্যাথি ডাক্তাররাও যৌন সমস্যায় হোমিওপ্যাথিক ট্রিটমেন্ট নেয়। আমি নিজেই এই দেশের বড় কিছু হসপিটালের বড় পোস্টার অনেক ডাক্তারকে ট্রিটমেন্ট দিয়েছি। তবে এক্ষেত্রে  হোমিও ট্রিটমেন্ট নিতে হলে রেজিস্টার্ড এবং অভিজ্ঞ একজন ডাক্তারের পরামর্শক্রমে প্রপার ট্রিটমেন্ট নেয়া জরুরী।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ