আমার ফ্রেন্ড একটি মেয়েকে ভালোবাসে কিন্তু আমিও ওই মেয়েটিকে অনেক ভালোবাসি। কিন্তু মেয়েটা জানে না। আমার ফ্রেন্ডের সাথে ওর ব্রেকাপ হয়ে গেছে। ব্রেকাপের পর মেয়েটিকে আমি আমার মনের কথা খুলে বলি। এখন আমি ওকে আমার লাইফে পেতে চাই। প্রথম প্রথম ও আমাকে খুব এভোয়েড করতো কিন্তু এখন আমার সাথে কথা বলে রেগুলার খুব ভালো করে। কিন্তু ও এখন আর ভালোবাসা বিশ্বাস করে না। মেয়েটি থাকে সিলেট আর আমি থাকি ঢাকা। তারপরেও আমি অকে অনেক ভালবাসি। এখন আমি কিভাবে ওর ভালোবাসা জয় করবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি ওনার সাথে আস্তে আস্তে বন্ধুত্ব গড়ে তোলার চেষ্টা করেন।সময় বুঝে ধীরে ধীরে নিজের মনের কথা বলবেন।ইনশাআল্লাহ ভালো কিছু পাবেন।তবে সময় নিয়ে এগিয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েটি ভালোবাসাকে ঘৃণা করার প্রধান কারণেই হলো তার প্রথম ভালোবাসার মানুষের সাথে ব্রেকআপ হওয়া। হয়তো সে ব্রেকআপ আশা করেনি। তাই ভালোবাসার প্রতি বলতে, ছেলেদের উপর থেকেই তার বিশ্বাস উঠে গেছে। তবে আপনি যদি তার ভালোবাসার মানুষ হতে চান। তাহলে , তার সাথে নিয়মিত যোগাযোগ করুন। বেশী বেশী তার যন্ত নিন। একটু খোজ খবর নিন। মেয়েরা এটা খুব পছন্দ করে। তাকে বেশী করে পছন্দের উপহার পাঠান। আর আপনি তাকে ভালোবাসার জন্য জোর করবেন না। দেখবেন আস্তে আস্তে সে আপনার প্রতি দূর্বলতা অনুভব করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভালোবাসার প্রতি ঘৃণা জন্মানোর কারণ তার আগের প্রেমিক তার সাথে কেম আচরণ করেছে তার উপর নির্ভর করছে। আপনি যেহেতু তার আগের প্রেমিকের বন্ধু সেহেতু আপনার কিছু কিছু কার্যকলাপ লক্ষ্য করেছেন। যেগুলো তার ভালো লাগে না সেগুলো খুঁজে বের করার চেষ্টা করুন। সবচেয়ে বড় কথা হলো আপনি তার কাছে বিশ্বস্ত হয়ে উঠুন তাকে সময় দিন। তাকে মূল‍্যায়ন করুন দেখবেন সে একদিন ঠিকই ধরা দিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ