পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স  পেতে হলে hsc পরীক্ষা শেষ থেকে ভর্তি পরীক্ষার পুর্ব পর্যন্ত সম্পুর্ণ সময় টা কাজে লাগাতে হবে।যদিও ssc ও hsc এর রেজাল্ট বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় ভুমিকা রাখে তবুও ভর্তি পরীক্ষার ভাল প্রিপারেশন অধিক গুরুত্বপুর্ণ। অনেক কম পয়েন্ট নিয়ে ও ভাল জায়গায় ভর্তি হওয়া সম্ভব যদি আপনি এই সময় টা ভাল করে কাজে লাগাতে পারেন।

গাইড লাইন ছাড়া বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সফলতা লাভ করা সম্ভব নয়।কিভাবে পড়বেন সেই পরামর্শ টা যে কেউ আপনাকে দিতে পারবে কিন্তু আপনি  আসলেই সেভাবে পড়তে পারছেন কি না সেটা যাচাই করার জন্য কোচিং এ ভর্তি হওয়া দরকার।সেখানে আপনি সব রকম গাইড লাইন অনুপ্রেরণা আর নিজেকে যাচাই করার সুযোগ পাবেন যেটা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার জন্য অত্যন্ত দরকারি।

যেহেতু বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সুনির্দিষ্ট সিলেবাস নেই তাই অনেক অনেক পড়তে হয়, তাই এখন আপনি যত বেশি সময় কাজে লাগাবেন বিশ্ববিদ্যালয় আপনার জন্য তত সহজ হয়ে যাবে।তাই আমার মতে যত তারাতারি পারেন ভাল একটা কোচিং এ ভর্তি হয়ে যান তাহলে প্রত্যেক টা দিন কোচিং ই আপনাকে দেখিয়ে দিবে আপনাকে বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে কি কি করতে হবে।

কোচিং এ ভর্তি হন কোচিং টিচারের নির্দেশিত পথ অনুসরন করুন ইনশাল্লাহ ভাল ফল পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি পরিক্ষা দিয়ে ভালো একটা কোচিং এ ভর্তি হয়ে  যান ।  বাংলা এবং English  এর প্রতি ভালো করে জোর দিয়ে পরুন । আর আপনি যেই বিভাগ এর ওই বিভাগ এর অংকে বিষয় গুলো পরুন ভালো করে , HSC এর পর সময় নষ্ট করবেন না । তাহলে ই পাবলিক এ সুজগ পাবেন । বেশি ভাগ সময় English আর অংক গুলো অনেক কঠিন আসে সুতরাং এগুলো ভালো করে পরুন ।

Talk Doctor Online in Bissoy App