ইমেইল প্রোগ্রাম দ্রষ্টব্য : একটি ছবি ইমেইল মাধ্যমে পাঠানো হয় যখন এটি একটি সংযুক্তি হিসাবে পাঠানো হয় এবং সবচেয়ে ইমেইল প্রোগ্রাম এবং অনলাইন ওয়েবমেইল প্রোগ্রাম প্রায়ই প্রকৃত ইমেইল বার্তা থেকে পৃথক কোন এটাচমেন্ট প্রদর্শন করবে. এই যে আপনি প্রায়ই প্রকৃত সংযুক্তি দেখতে যেমন একটি paperclip আইকন হিসাবে ফাইল বা একটি আইকন ক্লিক করতে হবে সংযুক্ত ছবি এবং সংরক্ষণ করার মানে. মাইক্রোসফট আউটলুক সংযুক্ত ছবি দিয়ে ইমেইল খুলুন. ছবি বা ছবি ধারণকারী ফাইলের আইকনে ডান ক্লিক করুন এবং সেভ হিসেবে বেছে নিতে . এর মানে আপনি ফাইলটি সংরক্ষণ করতে চান যেখানে আপনি উল্লেখ করতে পারবেন একটি সংরক্ষণ সংযুক্তি উইন্ডো খুলবে. মোজিলা থান্ডারবার্ড সংযুক্ত ছবি দিয়ে ইমেইল খুলুন. ছবি বা ছবি ধারণকারী ফাইলের আইকনে ডান ক্লিক করুন এবং সেভ হিসাবে বা সংরক্ষণ করুন নির্বাচন করুন. এর মানে আপনি ফাইলটি সংরক্ষণ করতে চান যেখানে আপনি উল্লেখ করতে পারবেন একটি সংরক্ষণ চিত্র উইন্ডো খুলবে. ইন্টারনেট ইমেইল ব্রাউজার খুলুন এবং আপনি সংরক্ষণ করতে ইচ্ছুক ইমেজ বা ছবি চিহ্নিতকরণ . ছবিটি ডান ক্লিক করুন এবং পিকচার হিসাবে, হিসাবে সংরক্ষণ করুন চিত্র , বা সেভ ইমেজ সংরক্ষণ করুন বিকল্প নির্বাচন করুন. এটি একটি ফাইল সংরক্ষণ করা যায় উইন্ডো খুলবে. এই উইন্ডোতে আপনি ইমেজ সংরক্ষণ করুন এবং ঠিক আছে বা সংরক্ষণ করুন বাটন ক্লিক করতে ইচ্ছুক অবস্থান থেকে ব্রাউজ করুন.
শেয়ার করুন বন্ধুর সাথে
mhf312rand1

Call

ইমেইল প্রোগ্রাম

দ্রষ্টব্য : একটি ছবি ইমেইল মাধ্যমে পাঠানো হয় যখন এটি একটি সংযুক্তি হিসাবে পাঠানো হয় এবং সবচেয়ে ইমেইল প্রোগ্রাম এবং অনলাইন ওয়েবমেইল প্রোগ্রাম প্রায়ই প্রকৃত ইমেইল বার্তা থেকে পৃথক কোন এটাচমেন্ট প্রদর্শন করবে. এই যে আপনি প্রায়ই প্রকৃত সংযুক্তি দেখতে যেমন একটি paperclip আইকন হিসাবে ফাইল বা একটি আইকন ক্লিক করতে হবে সংযুক্ত ছবি এবং সংরক্ষণ করার মানে.

মাইক্রোসফট আউটলুক

সংযুক্ত ছবি দিয়ে ইমেইল খুলুন.
ছবি বা ছবি ধারণকারী ফাইলের আইকনে ডান ক্লিক করুন এবং সেভ হিসেবে বেছে নিতে .
এর মানে আপনি ফাইলটি সংরক্ষণ করতে চান যেখানে আপনি উল্লেখ করতে পারবেন একটি সংরক্ষণ সংযুক্তি উইন্ডো খুলবে.
মোজিলা থান্ডারবার্ড

সংযুক্ত ছবি দিয়ে ইমেইল খুলুন.
ছবি বা ছবি ধারণকারী ফাইলের আইকনে ডান ক্লিক করুন এবং সেভ হিসাবে বা সংরক্ষণ করুন নির্বাচন করুন.
এর মানে আপনি ফাইলটি সংরক্ষণ করতে চান যেখানে আপনি উল্লেখ করতে পারবেন একটি সংরক্ষণ চিত্র উইন্ডো খুলবে.
ইন্টারনেট ইমেইল

ব্রাউজার খুলুন এবং আপনি সংরক্ষণ করতে ইচ্ছুক ইমেজ বা ছবি চিহ্নিতকরণ .
ছবিটি ডান ক্লিক করুন এবং পিকচার হিসাবে, হিসাবে সংরক্ষণ করুন চিত্র , বা সেভ ইমেজ সংরক্ষণ করুন বিকল্প নির্বাচন করুন.
এটি একটি ফাইল সংরক্ষণ করা যায় উইন্ডো খুলবে. এই উইন্ডোতে আপনি ইমেজ সংরক্ষণ করুন এবং ঠিক আছে বা সংরক্ষণ করুন বাটন ক্লিক করতে ইচ্ছুক অবস্থান থেকে ব্রাউজ করুন.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

1) Open your mail. 2) Click Download Attachment at down end of reading mail. 3) Click save as at your drive.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ