আমার বয়স ২৪ বছর , আমার স্ত্রীর বয়স ২০ বছর । আমাদের বিয়ে হইয়েছে ১ বছর ১০ মাস । আমার স্ত্রীর নিয়মিত পিরিয়ড হয় । আমরা ১-২ মাসের ভিতর বাচ্চা নিতে চাচ্ছি । আমাদের রক্তের গ্রুপ দুইজনের একই B + | আমাদের কোন সমস্যা হতে পারে কি ? এখন , আমার স্ত্রীর গায়ের কয়েক জাগাই চর্মরােগ হইছে , দাউদ । ১ মাস ১৫ দিনের মত , গত ১৪ ফেব্রুয়ারি সরকারি হাস্পাতালে চর্মরােগের ডাক্তার দেখিয়ে পেস্ক্রিপশন করে দিছে । ১ মাস ঔষধ খেতে বলেছে , ভরিজল ৫০ এমজি ট্যাবলেট , আর ইকোরেন - টি মলম ব্যাবহার করছি । এই ঔষধের কারনে এই অবস্তাই আমরা বাচ্চা নিলে কি কোন সমস্যা হতে পারে ? দয়া করে জানাবেন প্লিজ ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনাদের দুইজনের রক্তের গ্রুপ একই সেক্ষেত্রে বেবি নিতে কোন সমস্যা হবে না বা বাচ্চার কোন সমস্যা হবে না। আপনারা ওনার ওভুলেশন এর সময়েই মিলন করবেন আসা করি বেবি হবে

যদি ওনি ও আপনি সুস্থ্য থাকেন। ওনার চর্মরোগ রয়েছে এর জন্য ওনি যে ঔষধ খাচ্ছে এর জন্য বেবি জন্ম নিতে বা প্রেগন্যান্সি হতে তেমন কোন সমস্যা সৃষ্টি করবে না।তবে ওনি প্রেগন্যান্ট হলে ওসব ঔষধ খাওয়া বন্ধ করতে হবে ও পরবর্তীতে চিকিৎসক এর পরামর্শ নিয়ে ঔষধ খেতে হবে।তবে ক্রিমটি ওনাকে ইউস করতে বলেন। পরবর্তীতে কোন সমস্যা হলে বা কিছু জানার থাকলে অবশ্যই বিস্ময়ে প্রশ্ন করবেন।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ