শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যাঁ আপনি অনলাইনের মাধ্যমে অফলাইনে কল দিতে পারবেন যে কোনো সিমে এর জন্য শুধু আপনার নেট কানেকশন থাকলেই হবে যাকে কল করবেন তার নেট কানেকশন এর প্রয়োজন নেই। 


ইন্টারনেট থেকে সিমে কল দিতে চাইলে আপনি Brilliant connect Apps টি ব্যবহার করে কল করতে পারেন। এর জন্য আপনাকে Play story থেকে Brilliant connet লিখে সার্চ করে Apps টি নামাতে হবে। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্টেশন করে টাকা রিচার্জ করে তারপর কল করতে পারবেন টাকা বিকাশ থেকে রিচার্জ করতে পারবেন। ৪৫ পয়সা কল রেট কাটবে সবসময়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ইন্টারনেট থেকে কল দিতে চাইলে আপনাকে একটি এপ্লিকেশন ইন্সটল করতে হবে। নাম এ্যাম্বার ইট যা আপনি প্লে স্টরে পাবেন।

আপনি Play story থেকে  Ambarit  লিখে সার্চ করে Apps টি ইন্সটল করবেন। তারপর প্রয়োজনীয় তথ্য ও নিজের ভোটার আইডি কার্ডের পিক ও আপনার প্রোফাইল পিক দিয়ে রেজিস্টেশন করবেন,এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার রেজিষ্ট্রেশন একচেপ্ট হলে ১০ টাকা পাবেন এবং টাকা শেষ হলে বিকাশ,রকেট, নগদ সহ অন্যান্য ব্যাংকিং এর   মাধ্যমে রিচার্জ করতে পারবেন। 

এই এপ্লিকেশন এর মাধ্যমে যেকোন নাম্বারে যেকোন ফোনেই কল দিতে পারবেন প্রতি মিনিট ৩০ পয়সা করে কাটবে, ভ্যাট সহ প্রতি মিনিট ৩৪ পয়সা কাটবে।এবং ১ পয়সা পলস।

শর্ত প্রযোজ্য :- এই এপ্লিকেশন দিয়ে কল দিতে হলে আপনার ফোনে ডাটা অন সহ এম্বি থাকতে হবে। এবং যেকোন ফোনে যেকোন নাম্বারে কল দিন একই রেটে। 

আর হ্যা ব্রিলিয়ান্ট এপ্স এর মাধ্যমে ৪৫ পসয়া মিনিট কাটে যা এই এপ্লিকেশন এর মতই সব কিছু সমান সুবিধা। তবে ব্রিলিয়ান্ট এপ্স এ এক্সট্রা কিছু সুবিধা আছে যা আপনি এই ব্রিলিয়ান্ট এপ্স ইউস করলেই সব বুঝতে পারবেন।

আসা করি বুঝতে পারছেন।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ