শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রশ্ন: টেন মিনিটস স্কুল কি? 

উত্তর: টেন মিনিটস স্কুল হল একটি অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম যেখানে ইউটিউবের মাধ্যমে ইংরেজি গ্রামাটিক্যালসহ ইংরেজি ভাষা শিখানো হয়। এর পাশাপাশি টেন মিনিটস স্কুল প্লাটফর্মে ৩য় শ্রেণি থেকে শুরু করে এইচএসসি, ভার্সিটি এডমিশন, অনার্স, মাস্টার্স, জব প্রিপারেশন সব ব্যাপারে অনলাইন ভিত্তিক একাডেমিক শিক্ষা কার্যক্রম পরিচালনা করে। 


প্রশ্ন: টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা কে? 

উত্তর: টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। 

প্রশ্ন: সম্প্রতিকালে আয়মান সাদিক ও তার সহযোগী সাকিব বিন রশিদ, শামীর মুন্তাজিদ গংদের বিভিন্ন বেহায়াপনা ও অশ্লীলতার বিষয়ে ভিডিও নিয়ে যে কথা হচ্ছে তা পুরোপুরি বিষয়টা কি?


 উত্তর: টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও তার সহযোগী সাকিব বিন রশিদ, শামীর মুন্তাজিদ গং' তারা এতদিন যুব সমাজের মাঝে সাধারণত ইংরেজি শিক্ষক হিসেবে পরিচিত ছিল। কিন্তু সম্প্রতি সময়ে দেখা যাচ্ছে তারা পশ্চিমা বিশ্বের এজেন্ডা হিসেবে বাংলাদেশ সমকামিতা ও লিভ টুগেদার এর মতো হারাম এবং গর্হিত কাজ গুলোকে প্রোমট করে যাচ্ছে। এখন তারা সমকামিতাকে সমর্থন জানিয়ে বিভিন্ন কন্টেন্ট তৈরি করছে এবং তাদের ফলোয়ারদের কে বোঝাতে চাচ্ছে লিভ টুগেদারে কোন সমস্যা নেই এভাবেই তারা বিভিন্ন বেহায়াপনা ও অশ্লীলতা সমাজে ছড়িয়ে দেওয়ার পাঁয়তারা করছে। 


প্রশ্ন: সাকিব বিন রশিদ, শামীর মুন্তাজিদ গংদের বর্তমান সমকামিতার সমর্থনে বিভিন্ন কন্টেন্ট তৈরি করা এবং যুব সমাজের মাঝে লিভ টুগেদারের মত গর্হিত কাজকে ছড়িয়ে দেওয়ার সাথে আয়মান সাদিকের কোন যোগসূত্র আছে কি? 


উত্তর: অবশ্যই আছে। কেননা আপনারা লক্ষ্য করলে দেখবেন আয়মান সাদিক তার প্রতিষ্ঠিত টেন মিনিট স্কুল প্লাটফর্মে যদি সাকিব বিন রশিদ, শামির মুন্তাজিদ গংদের কনটেন্টস শেয়ার করার জন্য সুযোগ না দিত তাহলে তারা এতোটুকু কিছুতেই এগোতে পারতো না। বরং আমরা দেখেছি আয়মান সাদিক তার সহযোগীদের প্রমোট দিয়েছে। এভাবে একে অপরকে সমর্থন জানাচ্ছে।


 প্রশ্ন: 'Gay Rights' - এর অর্থ কি? 

উত্তর: সাধারণত 'Gay Rights' - এর অর্থ হলো 'সমকামিতা অধিকার', যেই আইনটা শুধু পশ্চিমা বিশ্বে-ই আছে। 


প্রশ্ন: রবি টেন মিনিট স্কুলের আয়মান সাদিক, সাকিব বিন রশিদ, শামীর মোন্তাজিদ গংদের বর্তমান কু কর্মের কারণে সভ্য সমাজের কি করনীয়? 


উত্তর: আসলে এ কথা দিবালোকের মতো পরিষ্কার যে, আয়মান সাদিক'রা বর্তমানে পশ্চিমা বিশ্বের অসভ্যদের সমকামীতার এজেন্ডা হিসেবে বাংলাদেশের কাজ করছে। তাদের মিশন হলো আমাদের সভ্য সমাজে সমকামীতা ছড়িয়ে ও লিভ টুগেদারে যুব সমাজকে উস্কে দিয়ে সেই পশ্চিমা বিশ্বের মতো আমাদের সভ্য সমাজটাকে অসভ্য করে তোলা। তাই আমাদের করণীয় হলো সরকারি বেসরকারি যেভাবেই হোক তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়া, তাদেরকে বয়কট করা। 



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ