আমার সাইটের নাম ereport24.tk এ্যাডসেন্স নাই তবে ভাবছি tk ডোমেন চেন্জ করবো এখন কি ডোমেন চেন্জ করা যাবে? তার পর কি এ্যাডসেন্স আবেদন করলে কি এপ্রুভ হবে?

প্রশ্ন ২-  ereport24.tk তে আমি সংবাদ প্রচার করি কিন্তুু আমি বিভিন্ন টিউটোরিয়াল নিয়াও লেখতে চাই তবে কি এ্যাডসেন্স পেতে সমেসা হবে?

প্রশ্ন ৩ - com  ডোমেনন থেকে এ্যাডসেন্স আবেদন করতে সাইট কত দিনের পুরোনো হওয়া দরকার এবং কত ভিজিটর হওয়া দরকার?


শেয়ার করুন বন্ধুর সাথে
Waruf

Call

অবশ্যই ডোমেইন চেঞ্জ করা যাবে। তবে এডসেন্স পাবেন কিনা তা সাইটের উন্নত মান, সিকিউরিটি ও রেগুলার আপডেটের উপর নির্ভর করে। এছাড়া যেহেতু নিউজ সাইট তাই সরকারী অনুমতি আছে কিনা তার উপরও নির্ভর করে।

আপনি টিউটোরিয়ালের জন্য বিভাগ রেখে টিউটোরিয়াল প্রকাশ করতে পারেন। সমস্যা নাই। তবে বিভাগহীন এলোমেলো করলে না হবার সম্ভাবনা বেশি।

কতদিন তার নির্দিষ্টতা নাই বলেই মনে হয়। কেউ বলে ৬ মাস, কেউ বলে ৩ মাস। কিন্তু আমি https://anwesa.xyz এখানে সম্ভবত আড়াই মাসেই পেয়েছিলাম। তাই এটা বলতে পারি যে, সাইটের গঠন, সুন্দর রুলস, ইউনিক কন্টেন্ট, কন্টেন্ট এর নির্ভুলতা। পাবলিক স্বার্থ রক্ষা, ভিজিটর এবং ডোমেইন হোস্টিং এর দীর্ঘ মেয়াদ, ফুল পেইড(অফারের নয়) হলে ৩ মাসেই এপ্রুভ পেয়ে যাবেন। একটা কথা মনে রাখবেন নির্ভুল ও কপি পেস্ট বিহীন ইউনিক পোস্ট দিতে হবে। ফাকি দিলে ধরা খাবেন। বাংলা জানা মানুষ দিয়াই বাংলা সাইট রিভিউ করে গুগল। বাংলা ট্রান্সলেটর দেখেই হয়ত বুঝবেন যে, গুগল বাংলা বোঝে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ