Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য । আসলে মেয়েদের যোনি হলো নরম ও কোমল স্থান সেখানে বেগুনের মত শক্ত বস্তু প্রবেশে যোণির ক্ষতি হওয়ার সম্ভাবনা থেকেই যায় কেনো না যোণি শুধু পুরুষের  নরম ও কোমল মাংশপিন্ডের জন্য তৈরি করা হয়েছে সেখানে শক্ত কোন  বস্তু  প্রবেশ করানো কখনৈ উচিৎ না। যা অতিরিক্ত রক্তপাত বের হওয়া , ব্যথা করা সহ প্রস্রাবে জ্বালাপোড়া ও ব্যথা করতে পারে। 

আসলে মেয়েদের যৌন আনন্দের সবচেয়ে গুরুত্বপূর্ণ অঙ্গ হলো ক্লাইটোরিস। ফিঙ্গারিং বা সেখানে বেগুন বা শক্ত কিছু প্রবেশ করলে ক্লাইটোরিস এর অনুভূতি কমে যায়। এতে বিয়ের পর যৌন মিলনে সুখ পাওয়া কমে যাবে।

  • যৌনাঙ্গের দুই বড় ঠোট বা পাপড়ি বা লেবিয়া মেজোরা ফাক বা লুস হয়ে যেতে পারে ফলে যোনির ঠোট বা পাপড়ি বা লেবিয়া মেজোরা ঝুলে যেতে থাকবে । যৌনাঙ্গ টাইট থাকবে না যৌন মিলনে আনন্দ কমে যাবে ফলে স্বামী সন্দেহ করতে পারে।
  • যোনিতে লিঙ্গ বাদে কিছু ঢুকালে ভিতরে ছিড়ে গিয়ে রক্তপাত হতে পারে। জীবানু ঢুকে ইনফেকশন হতে পারে।
  • যৌনাঙ্গের ছিদ্র বড় হয়ে যায় ফলে যৌনাঙ্গের সৌন্দর্য কমে যায়।

তাছাড়া ফিঙ্গারিং করলে বা যোণিতে শক্ত কিছু প্রবেশ করালে এতে সঠিকভাবে অর্গাজম হয় না। এতে সাময়িক সুখ পাওয়া গেলেও বড় ক্ষতির আশংকা থাকে। কাজেই এসব বাজে কাজ করা থেকে বিরত থাকবেন ।যোনিতে পেনিস ব্যতীত বা স্বামী মিলন ব্যতীত কোণ কিছু প্রবেশ করাবেন  ।

এছাড়াও ফিংগারিং করলে বা কোন বস্তু দিয়ে যৌন মিলন কার্যক্রম করলে কিরকম ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে তা বিস্তারিত জানতে আপনি আমার এই উত্তরটি পড়ুন। আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ