প্রায় ১৫ বছর ধরে হস্তমৈথুন করতাম। মানে লিঙ্গে বীর্য তৈরি হবার আগ থেকেই। এখন আমার বয়স প্রায় ২৬। গড়ে প্রতিদিন ১ বার করে হস্তমৈথুন করতাম।

আমার প্রশ্ন হল, টানা কতদিন হস্তমৈথুন বন্ধ রাখলে শুক্রাণু তৈরি হয়? আমি এখনো কারো সাথে সেক্স করিনি এবং বিয়ে ছাড়া সেক্সের সুযোগ বা সাহস কোনোটাই আমার নেই, সেক্ষেত্রে কীভাবে আমি বুঝতে পারি যে আমার সেক্স পাওয়ার ঠিক আছে কিনা?


কি ওষুধ সেবনে আমি দীর্ঘদিনের ক্ষতিটা কাটিয়ে উঠতে পারি? তবে আমার বিশ্বাস আমার এখনো সক্ষম, তবুও আমি শিওর হতে চাচ্ছি। বিয়ে করার ইচ্ছে থাকলেও আর্থিক সমস্যার জন্য পরিবার আগ্রহ করছে না। তাছাড়া সেক্স করার মত পরিচিত মেয়ে থাকলেও কিছু করতে পারছিনা ভয়ে। মাঝে মাঝে সেক্স করার জন্য পাগলের মত হয়ে যাই। কি করব এটা নিয়ে খুব দুশ্চিন্তা হয়। একটু আমাকে এ বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করবেন? আমি হস্তমৈথুন পুরোপুরি ছেড়ে দেয়ার প্রতিজ্ঞা করেছি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

পথ্য ও আনুষাঙ্গিক ব্যবস্থা:

 হস্তমৈথুনের মত কু অভ্যাস ত্যাগ করিবে। কাম উদ্দিপক চিন্তা পরিত্যাগ করিতে হইবে। সাধুসঙ্গ ও ধর্ম গ্রন্থ পাঠ উপকারী। শয়নের পূর্বে পুরুষাঙ্গ অন্ডকোষ শীতল জল দ্বারা ধৌত করিবে। নিয়মিত ব্যায়াম, প্রত্যুষে শয্য ত্যাগ, শক্ত বিছানায় ময়ন করা ভাল। মদ্য, মাংষ, উত্তেজক খাদ্য পরিত্যাগ করা ও লঘুপথ্য পুষ্টিকর খাদ্য আহার করা বিধেয়।


চিকিৎসার জন্য ভালো একটি হৌমিও ডাক্তারোর কাছ থেকে পরামর্শ নিয়ে নিয়মিত ঔষধ সেবন করুন, তারপর আসতে আসতে সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ