আমি প্রায় দেড় বছর ধরে একটা মেয়ের সাথে প্রেম সম্পর্কে আবদ্ধ আছি। মেয়েটা খুবই ইমোশনাল। আমি মেয়েটার সাথে কথা না বলে থাকতে পারি না। হটাৎ করেই আমাদের সম্পর্কে ঝড় নেমে আসে। মেয়ের বাড়িতে আমাদের সম্পর্কের বেপারটা সবাই জানে ফেলে। এবং মেয়েকে এই মুহূর্তে আমার সাথে বিয়ে দিতে চায়। আমি মেয়ের বাড়িতে অনেক বুঝিয়েছি এবং ২ বছর সময় চেয়েছি।  আমাকে মেয়ের পরিবার থেকে কোনো সময় দিচ্ছে না।  কিন্তু এই মুহূর্তে আমার বিয়ে করা সম্ভব নয়।  কারণ আমি এখনো ছাত্র।  কিছু করি না।  এজন্য আমার পক্ষে সম্পর্কটা অবিরত রাখা অসম্ভব।  এর ফলে আমার প্রেমিকা এবং আমার ২ জনেরই মানসিক সমস্যা হচ্ছে।  এর সমাধান কি ?


শেয়ার করুন বন্ধুর সাথে

রিযিকের মালিক আল্লাহ, আপনি পারবেন না কেন সেটা ভাবুন? হতাশ হবেন না, আপনি চেষ্টা করুন দেখবেন আপনি কর্ম পেয়ে গেছেন। ভাই একটি কথা বলব ' ভালোবাসার মানুষহীন আপনি হাজারটি বছর বেঁচে থেকেও শান্তি পাবেন না, কিন্তু তাকে নিয়ে কাটানো ৫টি মিনিট আপনাকে শান্তি দিবে'!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আবশ্য প্রেম মাঝপথে ছেড়ে দিলে অনেক কষ্ট লাগে।

এজন্য মানসিকতা ভালো করার জন্য-

1:প্রেমটি ভুলে যাওয়ার চেষ্টা করতে হবে।

2:নিজে হাসিখুশি থাকার চেষ্টা করতে হবে।

3:ইসলামের দিকে এগিয়ে যেতে হবে।

এভাবে মনের মানসিকতা ভালো হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MDSHAMIMSS

Call

মাঝপথে একজনকে ছেড়ে আসা টা অত্যন্ত কষ্টের, আজ থেকে দুমাস আগে আমিও আপনার মতো একজন ছিলেম . আপনি যেহেতু ছাত্র। তাই পড়াশোনা নিয়ে বেশী ভাবুন। আগে আপনি আপনার ক্যারিয়ার গড়ুন ...মনে রাখবেন একটা মেয়ে কখনো একটা ভালো ক্যারিয়ার গড়ে দিতে পারেনা ..কিন্তু একটা ক্যারিয়ার একটা ভালো মেয়ে ছাড়াও অনেক কিছুই দিতে পারে, মনে রাখবে, যদি কেউ তোমাকে ছেড়ে চলে যায় ,এতে মন খারাপ করার কিছু নেই, এর মানে সে তোমাকে একটা সুযোগ দিয়ে গেল, তার চেয়েও ভালো কাউকে জীবন সঙ্গী হিসেবে খুজে নিতে , ১.আপনি পড়াশোনায় নিজেকে ব্যস্ত রাখেন। ২.সবার সাথে কথা বলার চেষ্টা করুণ। ৩.অবশ্যই কথা বলার সময়ে হেসে হেসে কথা বলার চেষ্টা করুন। ৪.ধর্মের নিয়ম কানুন সম্পর্কে জানার ও মানার চেষ্টা করুন। ৫. অতীত ভুলতে শিখুন। #তাহলে আপনার সমস্যার একটু হলেও সমাধান হতে পারে #Ss

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ