আমার জানা মতে কোন মহিলার জরায়ু অপসারন করলে তার যৌন কামনায় কোন প্রভাব পরে না। এ ব্যাপারে আপনি একজন ভালো ডাক্তারের শরণাপন্ন হতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অবশ্যয় না.কেননা আমরা জানি প্রতিটি সন্তান পৃথিবীতে আসার আগে.অর্থ্যাৎ মায়ের গর্ভে থাকা কালিন সময় মায়ের জরায়ুর সাথে সন্তানের একটা সম্পর্ক থাকে.যা কেটে সন্তানকে পৃথিবীর আলো বাতাস দেখানো হয়.যেহেতু ঐ সময় যেখানে অস্ত্র প্রচার করা হয়.সেহেতু তাও ছোট খাটো একটা অপারেশন.কিন্তু তাতে তো কারো যৌন কামনা শেষ হয়না.তাই বলতে পারি জরায়ু অপারেশন করলে যৌন কামনা থাকবে.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call
মানবদেহের যৌন কামনার সূত্রপাত হয় এরিক্টাইল টিস্যু থেকে। মহিলাদের ক্ষেত্রে এই এরিক্টাইল টিস্যু হলো ক্লিটোরাস, জরায়ু নয়। জরায়ুর সাথে যৌনকামনার কোন সম্পর্ক নেই, তবে জরায়ু অপসারপণের ধরণ এবং অপসারণকালে কোনো ড্যামেজ হলে তা যৌন ইচ্ছাকে প্রশমিত করতে পারে।

Edits: 
জরায়ু অপসারণকালে যদি ডিম্বাশয়ও অপসারণ করার প্রয়োজন হয় তাহলে সেটি সরাসরি যৌনইচ্ছার ব্যাঘাত ঘটায়। মহিলাদের মাসিক বন্ধ হয়ে যায়, যার ফলে তার স্বাভাবিক হরমোনাল ক্রিয়া বজায় থাকেনা।
জরায়ু অপসারণ করার ফলে অনেকে মানসিক অবসাদের সৃষ্টি হতে পারে, এক্ষেত্রে তার সঙ্গি এবং কনসালটেন্ট এর সাথে যোগাযোগ করা উচিত।
এছাড়াও জরায়ু অপসারণের বেশকিছু সাইড ইফেক্ট আছে, এগুলোও এক্ষেত্রে প্রভাব বিস্তার করতে পারে।
সর্বোপরি বিষয়টি পরিস্থিতি সাপেক্ষে বিভিন্ন ফলাফল দেখাতে পারে, তবে বেশিরভাগ ক্ষেত্রেই যৌনকামনা স্বাভাবিক থাকে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ