আমি ব্রডব্যান্ড Use করি । এখনো রাঊটার কিনিনি । তাই USB দিয়ে PC`র ইন্টারনেট Use করতে চাচ্ছি । কোন ঊপায় থাকলে বলবেন । দয়া করে কেউ রুট করার কথা বলবেন না ।
Share with your friends
Ratonsing

Call

আমি যেভাবে বলছি আপনি ঠি সেভাবেই করার চেষ্টা করবেন স্টেপগুলো দেখে নিন আপনার ডিভাইসের সেটিংস-এ যান। সাধারণত হোমস্ক্রিন থেকে মেনু বাটনে প্রেস করলে সেটিংস অপশনটি আসে। এবার সেটিংস থেকে Wireless & networks -> Tethering & portable hotspot এ ক্লিক করুন। নিচের মতো স্ক্রিন আসবে। ইউএসবি ক্যাবল সংযোগ করার পর ইউএসবি টেথারিং চালু করা হয়েছে। ফলে ফোনটির ইন্টারনেট সংযোগ ব্যবহার করা যাচ্ছে কম্পিউটার থেকেই। সাধারণ অবস্থায় ইউএসবি টেথারিং অপশনটি আনচেকড থাকবে। কিন্তু ইউএসবি কম্পিউটারের সঙ্গে সংযোগ দেয়ার পর এতে ক্লিক করা যাবে, এর আগ পর্যন্ত চেকবক্সটি কাজ করবে না। এই চেকবক্সে টিক দিয়ে দিলেই স্ট্যাটাসবার/নোটিফিকেশন বারে ইউএসবি টেথারিং-এর আইকনটি চলে আসবে (ছবিতে দেখা যাচ্ছে)। এই আইকনটি আসার কয়েক মিনিটের মধ্যেই আপনার কম্পিউটার ইন্টারনেটের সঙ্গে সংযুক্ত হয়ে যাবে। আর কোনো বাড়তি সেটিংসের ঝামেলা ছাড়াই কম্পিউটার থেকে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আমার মনে হয়ে যাবে কেননা আমিও এভাবেই চালাচ্ছি

Talk Doctor Online in Bissoy App
JAShakil

Call

আপনার পিসিতে যদি ওয়াই ফাই থাকে তাহলে ফোন ও পিসির মধ্যে ওয়াই ফাই হটস্পট কানেকশন তৈরি করে ব্যবহার করতে পারবেন । আবার ব্লুটুথ দিয়েও করতে পারেন । কিন্তু স্পিড কম পাবেন ।

Talk Doctor Online in Bissoy App