আমি কিছু দিন আগে আমার বেস্ট ফ্রেন্ডকে প্রপোজ করি হয়াটস আপের মাধ্যমে । ও সাথে সাথে পজেটিভ উত্তর দেয় । কিন্তু chat করা ছাড়া আমি সরাসরি কিছু বলতে পারি না । লজ্জাবোধ করি, সাহস করতে পারি না । এনিয়ে সে প্রায়ই খোটা দেয় । আমি ওকে সারপ্রাইজ দিতে চাই। সরাসরি প্রপোজ করতে চাই। কিন্তু আমি কিভবে প্রপোজ করতে হয়, এ বিষেয়ে জ্ঞান শূন্য । plz help me!!!!
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রথমে তার সামনে গিয়ে দাঁড়ান, আর ভাবুন যে আপনি আর সে শুধুই একা এই পরিবেশে,তাহলে সাহসটা সঞ্চার হবে,তারপর তার একটু প্রশংসা করুন,আপনার কিছু অনূভুতি বলুন,তার সামনে হাটু গেড়ে বসে তাকে ভালোবাসার কথা বলে একটা গোলাপ দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রেমে ভয় করতে নেই। আপনি যেহেতু প্রথম প্রথম তাই একটু এরকম হবেই। তবে চিন্তার কিছু নেই।যার সাথে প্রেম করেন তাকে কোনোকিছু বলতে লজ্জা কিসের।মনে সাহস আনুন।সামনে ভালবাসা দিবস আছে সেদিন ওর সামনে গিয়ে একটি সুন্দর ফুল দিয়ে বলে দিন I love you. তাহলেই হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি কোন স্টাইলে করবেন প্রপোজ দেখে নিন :- ♠♠ ব্ল্যাকমেইল স্টাইলঃ আমি তোমাকে ভালবাসি। তুমি হ্যাঁ বললে তো ভালো। কিন্তু না বললে তখন অন্য মেয়ে খুঁজতে হবে। আর সেটা তোমার বোন ও হতে পারে!! ♠♠ ডাইরেক্ট স্টাইলঃ শোনো মেয়ে, আমি কোনো রকম ভূমিকা-টূমকা না করে একেবারে সোজাসুজিভাবে তোমাকে একটা কথা বলে দিতে চাই। – আমি তোমাকে ভালোবাসি। ♠♠ চালাক স্টাইলঃ তুমি কি জানো, আমাদের জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন টা কি?? ♠♠ রসিক স্টাইলঃ Excuse me! আমি তোমাকে প্রপোজ করতে চাই। please অনুমতি দাও। ♠♠ হিজড়া স্টাইলঃ এই দুষ্টু মেয়ে। তুমি এ কি জাদু করলা? তোমাকে দেখলে আমার হার্টবিট বেড়ে যায়। আবার তোমাকে না দেখলে অস্থিরতা মরে যাই। তুমি কি জানো? আমি তোমাকে অনেননননননননন….ক ভালোবাসি। ♠♠ ডিজুস স্টাইলঃ Hi,whatsup sweet heart ? , wanna be maa lavaa,actually I am in love with u ! ♠♠ ভীতু স্টাইলঃ ইয়ে মানে!! ইয়ে মানে !!! আমি মানে ! আমি মানে তোমাকে ,……। ( আর বলা হয় না ) ♠♠ দেবদাস স্টাইলঃ কেউ আমাকে ভালবাসে না। এ জীবন আমি রাখবনা। তোমার কাছে বিষ হবে? আমায় বিষ দাও। আমায় বিষ দাও। (কান্নায় ভেঙ্গে পড়ুন) ♠♠ কাব্যিক স্টাইলঃ কবি কবি ভাব থাকলে ২ লাইন কবিতার মাধ্যমে প্রপোজ করতে পারেন !! আশা করি এই টুকলিফাই এর যুগে কবিতার অভাবহবে না!! ♠♠ অনুভূতিহীন স্টাইলঃ তোমাকে আমার খুব পছন্দ হয়েছে। এখন তুমি আমাকে পছন্দ না করলেও আমি পাঁচতলা থেকে লাফ দিবো না, বিষ খেয়েও মরবো না। যদি আমাকে তোমার পছন্দ হয়, তাহলে বল

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ