আমি একটি ছেলের সাথে প্রায় ২ বছর যাবত সম্পর্কে জড়িত। আমাদের মধ্যে বোঝাপড়া ঠিকঠাক। হয়তো মাঝেমধ্যে একটু রাগারাগি হয়। আমাদের সম্পর্কের ব্যাপারটা আমাদের উভয়ের পরিবারই জানে। সে এখনো বেকার। চাকরি খুজছে। অন্যদিকে সাম্প্রতিক আমার সাথে এক পুরোনো ছেলে বন্ধুুর সাথে পরিচয় হয়। আমি যতটুকু বুঝতে পারছি আমি তার প্রতি অনেকটা দুর্বল। তার সাথে কথা না বলে থাকাটা কষ্ট দেয় আমাকে। সে এখনো পড়ছে একটি নামকরা বিশ্ববিদ্যালয়ে অনার্স ৩য় বর্ষে। সেও আমার সাথে কথা না বলে থাকতে পারেনা। আমি বুঝতে পারছি আমি যেটা করছি সেটা ঠিক নয়।আমি কয়েকদিন ধরে এই বিষয় নিয়ে খুব চিন্তিত। আসলে আমি এখন কি করব বা আমার এখন কি করা উচিৎ??? কিছু বুঝতে পারছি না। আমাকে সাহায্য করুন। :(
শেয়ার করুন বন্ধুর সাথে
Bdlive24

Call

পুরনো ছেলেটার সাথে কথা বলুন কিন্তু একজন ভাল বন্ধু হিসেবে এবং আপনার বর্তমান সম্পর্কের কথা তার সাথে শেয়ার করুন ।ব্যাপারটা সহজ হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যার সাথে দুই বছর ধরে সম্পর্ক করছেন তাকে ছেড়ে অন্য কারো সাথে সময় দেয়াটা আপনার মোটেি ঠিক হচ্ছেনা। যাকে চিনলেন মাত্র কয়েকদিন তার সাথে আপনার সম্পর্ক এত গভীর হওয়াটা ঠিক না।একটু কষ্ট হলেও তার সাথে না থাকাটাই আপনার জন্য ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ