Share with your friends

GSM-এর দূরবর্তী নিয়ন্ত্রণ -

মোবাইল কমিউনিকেশনস জন্য জিএসএম (গ্লোবাল সিস্টেম, মূলত Groupe বিশেষ মোবাইল), মোবাইল ফোন ব্যবহৃত (2G) ডিজিটাল সেলুলার নেটওয়ার্কের দ্বিতীয় প্রজন্মের জন্য প্রোটোকল বর্ণনা করতে ইউরোপীয় টেলিযোগাযোগ স্ট্যান্ডার্ড ইনস্টিটিউট (ETSI) দ্বারা বিকশিত একটি প্রমিত সেট. এটি সঙ্গে মোবাইল যোগাযোগের জন্য কার্যত আন্তর্জাতিক মান হয়ে ওঠে 80% মার্কেট শেয়ার.

জিএসএম প্রমিত প্রথম প্রজন্মের (1G) এনালগ সেলুলার নেটওয়ার্কের জন্য একটি বদলি হিসেবে উন্নত ছিল, এবং মূলত একটি ডিজিটাল বর্ণনা, সার্কিট-সুইচড নেটওয়ার্ক পূর্ণ দ্বৈত ভয়েস টেলিফোনি জন্য অপ্টিমাইজ করা. এই তথ্য যোগাযোগ অন্তর্ভুক্ত সময়ের প্রসারিত ছিল, সার্কিট সুইচড-যানবাহন প্রথম, জিপিআরএস (জেনারেল প্যাকেট রেডিও সার্ভিস) এবং এজ (জিএসএম বিবর্তন বা EGPRS জন্য উন্নত ডেটা হার) মাধ্যমে তারপর প্যাকেট ডাটা পরিবহন.

এই যে আমরা আমাদের মোবাইল ফোন দৈনন্দিন ব্যবহার প্রযুক্তি. GSM-এর মডিউল এবং SMS এর প্রযুক্তি ব্যবহার করে, আমরা দূরবর্তী অনেক উপকরণ নিয়ন্ত্রণ করতে পারেন. মোবাইল টেলিফোন নেটওয়ার্ক উপলব্ধ যেখানে এই প্রযুক্তি ব্যবহার করা হতে পারে. এটি সংযুক্ত যন্ত্রপাতি ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামিতি নিরীক্ষণ শিল্পকৌশল অটোমেশন খাতে খুবই দরকারী একটি নিয়মিত ব্যবধান এ রিপোর্ট প্রদান.

জিএসএম রিমোট কন্ট্রোল প্রযুক্তি এছাড়াও ঘর ও ব্যবহার করা যাবে বিল্ডিং অটোমেশন সিস্টেম. কয়েক দিন ফিরে, তিনি তার মোবাইল থেকে তার দরজা লক কাজ করতে চেয়েছিলাম যেখানে আমি আমার ক্লায়েন্ট এক থেকে একটা কল ছিল.

GSM Module iknowvations.in

বৈশিষ্টসূচক জিএসএম মডিউল

Talk Doctor Online in Bissoy App