একটি মেয়ের বয়স ২২ বছর ও তার ছোট ভাইয়ের বয়স ১৪ বছর । এক রুমে বাবা-মা থাকে ও অন্য রুমে মেয়েটি ও তার ভাই ঘুমায় । বাসায় অন্য কোন রুম নেই । গরমের দিনে প্রচুর গরম পড়ে । তাই গরমের সময় বোনটি শুধুমাত্র অন্তর্বাস পড়ে। এখন প্রশ্ন হলো সামাজিকভাবে কি এটা খারাপ? বিঃদ্রঃ সামাজিকভাবে উত্তর দিবেন । ধর্মীয়ভাবে না । আর ভাইটি খুব ভালো । বোনটির দিকে খারাপভাবে তাকায় না । যদি বাইরের কেউ না জানে, তাহলে কি এটা খারাপ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

পৃথিবীতে যতগুলি মধুর সম্পর্ক আছে তার মধ্যে ভাই বোনের ভালবাসা যেন অতুলনীয়। সমাজের দৃষ্টিতে ২২ বছর বয়সি বোন এবং তার ছোট ভাইয়ের বয়স ১৪ বছর হলে এক বিছানায় ঘুমান যদি কটু দৃষ্টিতে দেখা হয় তা হবে চরম অন্যায়। সামাজিকভাবে এটাকে খারাপ চোখে দেখার কোন-ই অবকাশ নেই। কোন ভাই তার বোনের দিকে খারাপ ভাবে তাকায় না। যেহেতু বাসায় অন্য কোন রুম-ও নেই। তাই অনায়াসে বিছানার মাঝে কোল-বালিস নিয়ে ঘুমাতে পারবেন। তবে ধর্মীয়ভাবে যাবেনা। কথাটুকু না বলে পারলাম না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সামাজিক ভাবে এটা ভালো নয়। প্রথমত বোন টি অন্তবার্স পরে থাকে যা কোন ভাবেই কাম্য। নয়। ভাই বোন এক সাথে ঘুমাতে পারে কিন্ত সুন্দর ভাবে। মানে বোন নিজের সর্ব অঙ্গ ঢেকে রাখবে। ভাই উপরে বোন নিচে ঘুমাতে পারে যেহেতু ভাই বড় হচ্ছে তাই তার সামনে অন্তবার্স না পরাই উত্তম হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাইবোনের মধ্যে গভীর সম্পর্ক থাকলেও একসাথে ঘুমাতে পারবে না । সামাজিকভাবেও এটা স্বীকৃত নয় । বোনের বয়স ২২ এবং ভাইয়ের বয়স ১৪ অর্থাত্‍ তাদের যথেষ্ট বয়স হয়েছে । এ বয়সে একত্রিত থাকলে সমাজের দৃষ্টিকোণে পড়বে । এক্ষেত্রে বাবা ও ছেলের একসাথে এক বিছানায় থাকা উচিত অপরদিকে মা ও মেয়ে এক বিছানায় থাকবে । ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ